রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিজ্ঞপ্তি
৫ ফেব্রুয়ারী ২০ ২৪
৫:৪৫ অপরাহ্ণ

মিজান চৌধুরীসহ ছাতক-দোয়ারার ৩৯ নেতাকর্মীর জামিন লাভ

আওয়ামী ফ্যাসিস্ট ডামি সরকারের ষড়যন্ত্রমূলক ৪টি মিথ্যা মামলা থেকে জামিন লাভ করেছেন মিজানুর রহমান চৌধুরী মিজানসহ ছাতক ও দোয়ারাবাজার উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের ৩৯ নেতাকর্মী।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে সুনামগঞ্জ আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে জামিন লাভ করেন তারা। জামিন লাভের পর নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে একাদশ সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রতিদ্বন্দ্বি প্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকার বাকশাল থেকে এখন ডামি সরকারে পরিনত হয়েছে।

হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন চালিয়ে তারা প্রহসনের ডামি নির্বাচন দিয়ে ডামি সরকার গঠন করেছে। জুলুম-নিপীড়ন চালিয়ে শহীদ জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা। আমরা ঐক্যবদ্ধ হয়ে আরো দুর্বার গতিতে ডামি সরকারের পতনের দাবীতে আন্দোলন চালিয়ে যেতে প্রস্তুত আছি। চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে কারাভোগকারী ও মিথ্যা মামলায় নির্যাতিত নেতাকর্মীদের ত্যাগ গণতন্ত্রকামী জনতার মাঝে আশার আলোর সঞ্চার করেছে।

বিজয় না হওয়া পর্যন্ত আন্দোলন চলছে এবং চলবে। এসময় উপস্থিত ছিলেন-সুনামগঞ্জ জেলা বিএনপি'র সহ-সভাপতি নাদের আহমদ, রেজাউল হক, আবুল মনসুর শওকত, আবুল কালাম, সেলিম আহমদ, সহ-সভাপতি ও ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, দোয়ারবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহজাহান মাষ্টার, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবু হুরায়রা সুরত, সুনামগঞ্জ জেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, দোয়ারাবাজার উপজেলা বিএনপি'র সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মানিক মাষ্টার, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, দোয়ারাবাজার উপজেলা বিএনপি'র সাবেক সাধারণ সম্পাদক ও সুরমা ইউনিয়নের চেয়ারম্যান হারুন উর রশিদ, সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য ও দোলারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, দোয়ারাবাজার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মসব্বির, সুনামগঞ্জ জেলা বিএনপি'র স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক চরমহল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসনাত, বোগলাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল, মান্নারগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হেনা আজিজ, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলমসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের কয়েকশত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ