শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিজ্ঞপ্তি::
১৭ আগস্ট ২০ ২২
৬:২৭ অপরাহ্ণ

জ্ঞান, প্রযুক্তি ও ভালোবাসা দিয়ে পৃথিবী জয় করতে হবে - হাফিজ মজুমদার এমপি
স্কলার্সহোম ইউকে পূনর্মিলনী স্মারকের মোড়ক উন্মোচন

জকিগঞ্জ-কানাইঘাট আসনের সংসদ সদস্য ও হাফিজ মজুমদার ট্রাস্টের চেয়ারম্যান হাফিজ মজুমদার এমপি বলেছেন, একসময় পৃথিবী জয় হতো তরবারি ও যুদ্ধের মাধ্যমে। সময় পাল্টেছে, এখন পৃথিবী জয় করার জন্য যুদ্ধ করতে হয় না। জ্ঞান, প্রযুক্তি, স্নেহ ও ভালোবাসা দিয়ে পৃথিবী জয় করতে হবে।

পৃথিবীর প্রতিটি প্রান্তে বাংলা ভাষা ও বাংলাদেশকে উপস্থাপন করার দায়িত্ব শিক্ষার্থীদের। তোমরা যারা শিক্ষার্থী আছো, বিশ্বের দরবারে স্বদেশের প্রতিনিধিত্ব তোমাদেরকেই করতে হবে। সিলেটের স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান স্কলার্সহোমের প্রাক্তন শিক্ষার্থীদের প্ল্যাটফর্ম স্কলার্সহোম ইউকের পূণর্মিলনী-২০২১ এর স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ বুধবার (১৭ আগস্ট) দুপরে স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসে স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচনের পাশাপাশি স্কলার্সহোমের প্রাক্তন শিক্ষার্থী লন্ডন এন্টারপ্রাইজের ক্যারিয়ার অ্যাডভাইজার মুহি মিকদাদকে সংবর্ধনা প্রদান করা হয়। স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের অধ্যক্ষ লে. কর্ণেল (অব.) মুনীর আহমেদ কাদেরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাফিজ মজুমদার ট্রাস্টের একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর ড. কবির এইচ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ট্রাস্টের সচিব লোকমান উদ্দিন চৌধুরী ও যুগ্ম সচিব মো. খায়রুল আলম।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ