শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
বিজ্ঞপ্তি
১৯ ফেব্রুয়ারী ২০ ২৪
২:৩০ অপরাহ্ণ

জালালাবাদে উপ-নির্বাচনে ৫নং ওয়ার্ডবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী কামালের মতবিনিময় সভা

সিলেট সদর উপজেলা পরিষদ এর ১নং জালালাবাদ ইউনিয়নে-উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুর আহমদ কামালের সমর্থনে ৫নং ওয়ার্ডস্থ খাসেরগাঁওবাসীর উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ ফ্রেরুয়ারী রাতে ৫নং ওয়ার্ডেস্থ খাসেরগাঁও গ্রামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খাসেরগাঁও বিশিষ্ট মুরব্বী মদরিছ আলীর সভাপতিত্বে ও মুরব্বী ইন্তাজ আলী ফাঁকির পরিচালনায়, মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী নুর আহমদ কামাল বলেন, নিপীড়িত,সুবিধাবঞ্চিত মানুষের কল্যানে নিজেকে নিয়োজিত রাখব, এলাকার সকল সমস্যা সমাধানে গুরুত্বপুর্ন ভূমিকা রাখতে পারবো ইনশাআল্লাহ।

আধুনিক এবং আদর্শ সিলেট সদর উপজেলায় ১নং জালালাবাদ ইউনিয়নে রূপান্তর করতে চাই। তাই আমি মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে ১নং জালালাবাদ ইউনিয়নে উন্নয়নের ছোঁয়ায় ইউনিয়নকে মডেল ইউনিয়ন গঠন করার স্বপ্ন বাস্ববায়ন করতে চাই।

আমি এলাকার জনগণের সুখে দুঃখের সাথী হিসেবে কাজ করে চাই। আগামী ৯ মার্চ নির্বাচন আমাকে আপনাদের আমানত ভোট দিয়ে বিজয় করা জন্য বিশেষ অনুরোদ করছি। এসময় উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ডস্থ খাসেরগাঁও গ্রামে বিভিন্ন মুরব্বী ও যুবক নেতৃবৃন্দ প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ