রবিবার, অক্টোবর ১, ২০ ২৩
কুলাউড়া প্রতিনিধি::
১৯ সেপ্টেম্বর ২০ ২৩
৭:১১ অপরাহ্ণ

রক্তদাতা ও স্বেচ্ছাসেবীদের মিলনমেলা
কুলাউড়ায় স্পন্দন ফাউন্ডেশনের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

কুলাউড়া স্পন্দন রক্তদান ও সমাজকল্যাণ ফাউন্ডেশন পথচলার ৪র্থ বর্ষপূর্তী উদযাপন উপলক্ষ্যে রক্তদাতা ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

(১৭ সেপ্টেম্বর) রবিবার দুপুরে ব্রাহ্মণবাজার এম এন এইচ কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে দিনব্যাপী আলোচনা সভাসহ সদস্যদের রেজিষ্ট্রেশন এবং বিভিন্ন জাকজমক নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের চেয়ারম্যান এম আব্দুর রহমানের সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি মাহদী হাসান কামালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, অল ইউরোপিয়ান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক বকুল খান, এনআরবি ইসলামিক লাইফ ইন্সুইরেন্স লিমিটেড এর ইনচার্জ আবুল হোসেন ইমন, এসভিপি এম মখলিসুর রহমান, হিউম্যান হেল্থ কেয়ার এন্ড হিজামা ফিজিওথেরাপি সেন্টারের পরিচালক আইয়ূব আলী, স্পন্দনের উপদেষ্টা হাবিবুর রহমান, উপদেষ্টা মাহবুবর রহমান মান্না, উপদেষ্টা নিতাই পাল, বাংলাদেশ প্রা.বি. সহকারী শিক্ষক সমিতি হাজীপুরের সভাপতি জাকির হোসেন, কুলাউড়া সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি মোঃ নাজমুল ইসলাম, প্রেসক্লাব কুলাউড়ার সহ-সাংগঠনিক সম্পাদক ও মানবকন্ঠ প্রতিনিধি জসীম চৌধুরী, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাছান খালিক প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইলিয়াস আহমদ। মানবতার সঙ্গিত পরিবেশন করেন এইচ এম খালেদ আহমেদ। অনুষ্টানে স্বাগত বক্তব্য দেন স্পন্দন রক্তদান ও সমাজকল্যাণ ফাউন্ডেশন সাধারণ সম্পাদক এইচ কে হেলালুর রহমান ও সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান রিহান। এ ছাড়াও শুভেচ্ছা বক্তব্য দেন সাংবাদিক আশরাফুল ইসলাম জুয়েল, পাবেল বক্স রুবেল ও রক্তদাতা রাসেল আহমদ প্রমূখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী মিলনমেলা বাস্তবায়ন কমিটির সমন্বয়ক আবু সামাদ সুজেল, আব্দুল মজিদ, এম আই সাব্বির, স্পন্দনের ভাইস চেয়ারম্যান রোকন উজ জামান রনি, সাধারণ সম্পাদক এইচ কে হেলালুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান ও ইমতিয়াজ মিফতা, তাওহিদুল ইসলাম, মুশাহিদুল ইসলাম, মুফাজ্জল, মিজান, রনি, সজিব প্রমুখ। রক্তদাতা স্বেচ্ছাসেবী মিলনমেলায় উপস্থিত ছিলেন কুলাউড়া, মৌলভীবাজার, সিলেট সহ বিভিন্ন উপজেলা থেকে আগত তিন শতাধিক রক্তদাতা স্বেচ্ছাসেবীরা।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ