শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
আসহাবুজ্জামান শাওন, কমলগঞ্জ::
২ আগস্ট ২০ ২২
৯:৪০ অপরাহ্ণ

কমলগঞ্জে সাংবাদিকের বাড়িতে দুধর্ষ চুরি

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার নাগড়া গ্রামে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কমলগঞ্জ ইউনিটের সভাপতি সিনিয়র সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয় এর বাগান বাড়িতে দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ২টায় সাংবাদিক সঞ্জয় ওনার গ্রামের বাগান বাড়িতে গেলে চুরির বিষয়টি দেখতে পান। চোরচক্র প্রায় ৩৫-৪০ হাজার টাকার মালামাল চুরি করেছে বলে জানা গেছে। জানা যায়, সাংবাদিক সঞ্জয়ের গ্রামের বাড়িতে কেউ না থাকায় চোরচক্র পরিকল্পিতভাবে বাড়ির পেছনের দিকের জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে।

পরে পেছনের ঘরের ভেন্টিলেটার ও দরজা ভেঙ্গে মূল ঘরে প্রবেশ করে। ঘরে থাকা কাঠের আসবাবপত্রের সব লক ভেঙ্গে এবং অন্যান্য জিনিসপত্র তছনছ করে চোরচক্র। ঘরে থাকা দেবতার পূজার পিতলের জিনিসপত্র, ফ্যান, বৈদ্যুতিক সরঞ্জাম সহ প্রায় ৩৫-৪০ হাজার টাকার মালামাল নিয়ে যায় চোরচক্র।

ঘটনাটি কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসানকে জানানো হয়। ওসির নির্দেশে এসআই বিজয় প্রসাদের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

উল্লেখ্য, ২০০৬ সালে তৎকালিক কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়ের নাগড়াস্থ বাড়িতে পরিকল্পিত ডাকাতি সংঘটিত হয়। এর পরে তিনি বাড়ি ছেড়ে ভানুগাছ বাজারে বাসা নিয়ে বসবাস করছেন। কমলগঞ্জ থানার এসআই বিজয় প্রসাদ চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তক্রমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ