শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিজ্ঞপ্তি
১৩ আগস্ট ২০ ২২
৮:০ ৭ অপরাহ্ণ

লালাবাজারে লুয়েটের শিক্ষা অনুদান বিতরণ

দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের আলীনগরস্হ ইকরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে লুয়েট শিক্ষা সহায়তা প্রকল্পের আওতায় এককালীন শিক্ষা অনুদান বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে ১৩ আগষ্ট শনিবার দুপুরে ইকরা আদর্শ উচ্চ বিদ্যালয় হলরুমে গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইকরা আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল আহাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং লালাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালাবাজার ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকের সহ সভাপতি, মতিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাছুম মিয়া। বিদ্যালয়ের শিক্ষক দীপাংকর দেব নাথ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শফিক আহমদ শফি, যুব সংগঠক মিজানুর রহমান। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী নুরানী বেগম। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন রোমানা বেগম ও তাহমিনা বেগম। সংগীত পরিবেশন করেন শিক্ষার্থী হানিফা বেগম ও তার দল। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলের তোড়া ও ক্রেষ্ট প্রদান করা হয়। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে লুয়েটের এককালীন শিক্ষা অনুদান বিতরণ করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ