শনিবার, মে ২৮, ২০ ২২
তিতাস(কুমিল্লা)প্রতিনিধি::
১ মে ২০ ২২
১১:০ ৫ অপরাহ্ণ

তিতাসে প্রবাসী গাজী শাহ জালালের নিজস্ব অর্থায়নে ৫ টি মাদ্রাসায় চাউল বিতরণ

কুমিল্লার তিতাসের ৫ টি মাদরাসায় চাউল বিতরণ করা হয়েছে।কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের সাংসদ সেলিমা আহমাদ মেরী'র পক্ষ থেকে পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে উপজেলার কলাকান্দি ইউনিয়নের ৫ টি এতিমখানা ও গরিব-দুঃখীদের মাঝে ৩০০০ কেজি( ৭৫ মন) চাউল ও নগদ অর্থ বিতরণ করা হয়।

মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের কো-অপ্ট সদস্য,কলাকান্দি ইউনিয়ন আ.লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী গাজী শাহজালালের নিজস্ব অর্থায়নে গত শনিবার বিকালে কালাচান্দকান্দি তালিমুল ইসলাম এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় সংশ্লিষ্টদের হাতে তুলে দেওয়া হয় এ চাউল।কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সদস্য ও উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজি মো. নাসির উদ্দিনের তত্ত্বাবধানে চাউল বিতরণের কার্যক্রম শেষ করা হয়।

এরপর চাউল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি সিআইপি সেলিমা আহমাদ মেরী এমপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত সাংবাদিকসহ সকলের সাথে কথা বলেন। অপরদিকে সৌদি আরব থেকে গাজী শাহজালালও ভিডিও কনফারেন্সে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলকে ঈদের শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার তালিমুল ইসলাম এতিমখানা ও নুরানীয়া হাফেজিয়া মাদরাসার মুহতামিম মাওলানা ইয়াছিন আহম্মেদ,দড়িমাছিমপুর মদিনাতুল উলুম মাদরাসা ও এতিমখানার মুহতামিম জাইনুল আবেদীন,মাছিমপুর নূরে মদিনা হিফজুল কোরআন মাদরাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা আলী আশরাফ,মীরবহরী দ্বীনিয়া মাদরাসার মুহতামিম মো.জয়নাল আবেদীন,মাওলানা ফেরদৌস রহমান,কলাকান্দি মোহাম্মদীয়া এতিমখানা মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা আঃ মান্নান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উপহার গ্রহণ করেন।এছাড়াও উপস্থিত ছিলেন মো. ইয়ারুল হক,শাহ আলম সরকার,উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ,আব্দুল আজিজ,গাজী শাহজালালের আম্মা মোমেনা বেগম ও চাচা মো.মোস্তফা প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ