মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০ ২৩
বিজ্ঞপ্তি
১ ডিসেম্বর ২০ ২২
২:৩৩ পূর্বাহ্ণ

সিলেট রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা কৃষ্ণা সূত্রধর সংবর্ধিত

সিলেট রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা কৃষ্ণা সূত্রধরের অবসর গ্রহন উপলক্ষে বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে ৩০ নভেম্বর বুধবার দুপুরে নগরীর দক্ষিণ সুরমার টেকনিক্যাল রোডের সাধুবাজারস্থ সিলেট রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক বিদায় সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়।

সিলেট রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা গুলরেজ ইয়াসমিন এর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র তৌফিক বকস লিপন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষকরাই হচ্ছেন জাতি গড়ার কারিগর।

তাদের মেধা, শ্রম ও অধ্যবসায়ের ফলে একটি জাতি তথা দেশ শিক্ষা ক্ষেত্রে কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছতে সক্ষম হয়। তাই শিক্ষকদের যথাযথ সম্মান ও মর্যাদা প্রদানে আমাদের সকলকে আন্তরিক হতে হবে। বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সামিয়া তানরীম ও সামিনা আক্তার এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মহি উদ্দিন আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার লুৎফুর রহমান ও মুসলিমা বেগম। বক্তব্য রাখেন সংবর্ধিত বিদায়ী শিক্ষিকা কৃষ্ণা সূত্রধর, সহকারী শিক্ষিকা লিলা রাণী দাশ, সেলিনা বেগম, রাজিয়া সুলতানা, জামিয়া ফেরদৌস প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে মানপত্র পাঠ করেন স্কুলের শিক্ষার্থী ফারিয়া সুলতানা। অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, সহকারী শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায়ী শিক্ষিকা কৃষ্ণা সূত্রধরকে সম্মানন স্মারক সহ উপহার সামগ্রী প্রদান করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ