রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০ ২১
ডেস্ক নিউজ::
৬ সেপ্টেম্বর ২০ ২১
৭:২৬ অপরাহ্ণ

সিলেটে রবি কাস্টমার কেয়ার থেকে খোলা যাবে জার্নিমেকার জবসিকার একাউন্ট

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রবি এবং সিলেট শহরে চাকরীর বাজারে বিভিন্ন সমস্যা সমাধানে কাজ করে চলা প্রতিষ্ঠান জার্নিমেকার জবস'র মধ্যে একটি সমঝোতা স্মারক সাক্ষরিত হয়েছে। এই সমঝোতা স্মারক সাক্ষরিত হওয়ায় রবির সেবা কেন্দ্র থেকে যেকোনো চাকরী প্রার্থী জার্নিমেকার জবস এর প্লাটফর্মে নিজের পরিপূর্ণ জবসিকার অ্যাকাউন্ট খুব দ্রুত এবং সহজেই রেজিস্টার করার সুবিধা পাবেন। পরবর্তীতে এই অ্যাকাউন্টটি থেকে এক ক্লিকেই যেকোনো চাকরীতে আবেদন করা যাবে এবং সিভি হিসেবে যেকোনো চাকরীতে অ্যাপ্লাই করার সময় ব্যবহারও করা যাবে।

প্রাথমিক পর্যায়ে রবি এবং জার্নিমেকার জবসের এই সেবাটি শুধুমাত্র সিলেট শহরে পাওয়া যাবে। সময়ের সাথে দেশ জুড়ে এই সেবা পৌঁছে দেওয়ার আশা করছেন জার্নিমেকার জবস কর্তৃপক্ষ। এই সেবাটি সবার জন্যে উন্মুক্ত করার প্রাক্কালে রবির পক্ষ থেকে উপস্থিত ছিলেন - এ কে এম কামরুজ্জামান, জেনারেল ম্যানেজার, সিলেট রিজিওন, নর্থ ইস্টার্ন ক্লাস্টার; রাজু আহমেদ, ম্যানেজার, ডিজিটাল ভ্যাস এবং নিউ বিজনেস; মোহাম্মদ মোজাম্মেল হক, ম্যানেজার, এস এমই বিজনেস; ইসমত জাহান, স্পেশালিস্ট, কাস্টমার এক্সপেরিয়েন্স;মোহাম্মদ নওশাদ ইকবাল, স্পেশালিস্ট, ক্লাস্টার ফ্যাসিলিটি এন্ড এইচ আর সার্ভিসেস; কাজী শাহরিয়ার রশিদ, সেলস এন্ড পার্টনার ম্যানেজমেন্ট এক্সেকিউটিভ, ডিভ্যাস এবং নিউ বিজনেস।

এবং জার্নিমেকার জবস এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন- প্রতিম পুরকায়স্থ, সিইও; সুমিত কর্মকার, চিফ ব্র‍্যান্ড বিল্ডিং; হামিমুর রহমান, এক্সিকিউটিভ ব্র‍্যান্ড বিল্ডিং; শাহ মোহাম্মদ আলী হায়দার বিপ্লব, কো ফাউন্ডার এ সময় জার্নিমেকার জবস-এর সিইও প্রতিম পুরকায়স্থ জানান যে, এই সমঝোতা স্মারক এর কারনে যেকোনো বয়েসের যেকোনো শ্রেণীর চাকরীপ্রার্থী খুব সহজেই জবসিকার অ্যাকাউন্ট ক্রিয়েট করতে এবং ঘরে বসেই চাকরিতে আবেদন করতে পারবেন।

গ্রাহকসেবায় এই অগ্রতিতে সহায়তার জন্যে তিনি জার্নিমেকার জবস এর পক্ষ থেকে রবির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। জার্নিমেকার জবস চাকরী প্রার্থীদের যোগ্যতা অনুযায়ী কাজ খুঁজে দেওয়া এবং চাকরী দাতাদের যোগ্য প্রার্থী বাছাই করে দেওয়া নিয়ে বেশ কয়েক বছর ধরে কাজ করে যাচ্ছে। চাকরীপ্রার্থীদের সিভি নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করার কষ্ট লাঘব করতে জার্নিমেকার জবসের শুরু করা এই উদ্যোগটি রবির হাত ধরে পৌঁছে যাবে সবার হাতের নাগালে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ