সোমবার, জুলাই ২২, ২০ ২৪
বিজ্ঞপ্তি
৬ এপ্রিল ২০ ২৩
২:৩৪ অপরাহ্ণ

ইনফিনিক্সের ঈদ উপহার কাশ্মীর ভ্রমণ

ঈদের আনন্দ আরও বাড়িয়ে তুলতে গ্রাহকদের জন্য বেশকিছু আকর্ষণীয় উপহার নিয়ে এসেছে দেশের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। এই ঈদে ইনফিনিক্স স্মার্টফোন কিনলে অন্যান্য উপহারের সাথে থাকছে কাশ্মীরে ভ্রমণ জিতে নেওয়ার সুযোগ।

“আমরা আছি আপনার সাথে (উই আর হিয়ার ফর ইউ)” এই মূলমন্ত্র নিয়ে পুরো রমজান মাস জুড়েই চলবে ক্যাম্পেইনটি। ইনফিনিক্স স্মার্টফোন ক্রেতাদের জন্য আরও থাকছে মোটরসাইকেল, রেফ্রিজারেটর, হট সিরিজের আসন্ন ফোন হট ৩০ এবং ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নেওয়ার সুযোগ।

এ ছাড়াও, নোট সিরিজের স্মার্টফোন কিনলেই নিশ্চিত উপহার হিসেবে পাওয়া যাবে ব্লুটুথ হেডফোন।

৬ এপ্রিল থেকে শুরু হয়ে ক্যাম্পেইনটি চলবে আগামী ২১ এপ্রিল পর্যন্ত। ক্যাম্পেইন নিয়ে বিস্তারিত তথ্য পাওয়া যাবে ইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজে। ইনফিনিক্সের হট সিরিজের আসন্ন স্মার্টফোন হট ৩০-তে আছে আরও উন্নত প্রসেসর, স্ক্রিন, ফাস্ট চার্জিং এবং ভিডিও ফিচার। এমন সব উন্নত ফিচারের কারণে গেমিং ফোন হিসেবে এই ক্যাটাগরিতে ফোনটির অবস্থান শীর্ষে হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

দামের তুলনায় সেরা পণ্য দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে বাজারে আছে ইনফিনিক্সের নোট, হট ও স্মার্ট সিরিজের একাধিক স্মার্টফোন।

দারাজ অনলাইন শপ থেকে ইনফিনিক্সের যেকোনো স্মার্টফোন কিনলে গ্রাহকেরা পেতে পারেন ৮% ভাউচার ডিসকাউন্ট এবং সাথে আরও ১০% পর্যন্ত প্রিপেমেন্ট ডিসকাউন্ট। এ ছাড়াও আছে ছয় মাস পর্যন্ত ০% ইএমআই-তে ফোন কেনার সুবিধা।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ