সোমবার, জুন ২৪, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
২৬ মে ২০ ২৩
৬:১৮ অপরাহ্ণ

স্মার্ট নগরী গড়ে তুলতে আনোয়ারুজ্জামানকে সহযোগীতা করুন : নাদেল

জাতি, ধর্ম-বর্ণ, নারী-পুরুষ নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে আগামী ২১শে জুন নৌকা মার্কায় ভোট দিয়ে সিলেট সিটি কর্পোরেশনকে একটি স্মার্ট ও আধুনিক নগরী গড়ার তোলার জন্য মনিপুরী সম্প্রদায়ের সহযোগীতা চেয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আণম চৌধুরী নাদেল বলেন,বাংলাদেশ ধর্মনিরপেক্ষ ও অসাম্প্রদায়িক দেশ।

এদেশে সব ধর্মের মানুষ নিজেদের নাগরিক অধিকারসহ অন্যান্য সুযোগ-সুবিধা ভোগ করছেন যা রাষ্ট্র নিশ্চিত করেছে। শুক্রবার (২৬ মে) সকালে সমন্বিত মনিপুরী সমাজের উদ্যোগে আয়োজিত মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন,সিলেট ধর্মীয় সম্প্রীতির একটি গৌরবময় অঞ্চল।

আমরা এ অঞ্চলের সকল মানুষের মধ্যে ধর্মীয় সম্প্রীতি রয়েছে। তিনি মনিপুরী সম্প্রদায়ের সমস্যাগুলো মনোযোগ দিয়ে শুনেন এবং নির্বাচিত হলে তাদের সমস্যা গুলো অগ্রাধীকার ভিত্তিতে সমাধানের আশ্বাস দেন। মনিপুরি সমাজের জেসঠ্য পুরোহিত বেনু ভুষন ব্যানার্জির সভাপতিত্বে ও রবিকিরণ সিংহ রাজেশেরর পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট মণিপুরি পঞ্চায়েতের সাম্বাসা( সেক্রেটারি) য়ুম্নাম পরিমল সিংহ। শুভেচ্ছা জ্ঞাপন করেন উত্তম সিংহ রতন, সমেন্দ্র সিংহ, জি অশোক শর্মা, প্রশান্ত কুমার সিংহ, ফলেম নরেন, উপেন্দ্র সিংহ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ