রবিবার, অক্টোবর ১, ২০ ২৩
বিজ্ঞপ্তি
১৮ সেপ্টেম্বর ২০ ২৩
৭:৩৯ অপরাহ্ণ

খেলাফত মজলিস সিলেট মহানগর মোগলাবাজার থানা শাখার মিছিল

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন, দ্রব্য মূল্যের উর্ধগতি রোধ, আলেম - উলামা ও রাজনৈতিক নেতৃবৃন্দের মুক্তি এবং ইসলামি শিক্ষা সম্প্রসারণ সহ কেন্দ্র ঘোষিত ৮ দফা দাবী আদায়ের লক্ষ্যে খেলাফত মজলিস সিলেট মহানগর মোগলাবাজার থানা শাখার সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় গোটাটিকর পয়েন্টে এই সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। থানা সভাপতি মাওলানা শামসুল ইসলাম শরীফ'র সভাপতিত্বে ও সহসাধারণ সম্পাদক হাফিজ মাজেদ বিন মাহবুব এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগর সহ সভাপতি মাওলানা শাহ আশিকুর রহমান।

মোগলাবাজার থানা সাধারণ সম্পাদক হাফিজ শরীফ আহমদের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খেলাফত মজলিস সিলেট জেলা সাধারণ সম্পাদক মাওলানা দিলওয়ার হোসাইন, সিলেট মহানগর সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম চৌধুরী, সহসাধারণ সম্পাদক মাওলানা জুনায়েদ আহমদ, মাসুদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আব্দুস শহীদ, অফিস ও প্রকাশনা সম্পাদক মাওলানা কাওছার আহমদ চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগর বিমানবন্দর থানা সভাপতি মাওলানা আব্দুর রহমান, সহসভাপতি মাওলানা শিব্বির আহমদ, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার কয়ছর আহমদ কাওছার, সাংগঠনিক সম্পাদক শাহীন আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ইমতিয়াজ আহমদ প্রমূখ। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ