শুক্রবার, জানুয়ারী ২৮, ২০ ২২
ডেস্ক নিউজ::
১৩ জানুয়ারী ২০ ২২
১:৩৪ অপরাহ্ণ

নিউ সিয়াম জুয়েলার্সের শুভ উদ্বোধন
ব্যবসায়ীদের সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে: বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, ব্যবসায়ীদের সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে। কারণ সততাই হচ্ছে ব্যবসার মূলধন। ক্রেতাদের না ঠকিয়ে সঠিকভাবে ব্যবসা করে মুনাফা অর্জন করা যায়। যারা ক্রেতাদের ঠকিয়ে ব্যবসা পরিচালনা করছেন আজ তারা ধ্বংস হয়ে যাচ্ছে। আল্লাহ তাদের পছন্দ করেন না। আমি প্রত্যাশা করি নিউ সিয়াম জুয়েলার্স সততার সাথে পরিচালনা করেন গ্রাহকদের কাংখিত সেবা দিয়ে উন্নতির শিখড়ে পৌছবে।

গতকাল বুধবার (১২ জানুয়ারি) সিলেট নগরীর শিবগঞ্জ পয়েন্টে নিউ সিয়াম জুয়েলার্সের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ ফিতা কেটে নিউ সিয়াম জুয়েলার্সের শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শেখ আব্দুল করিম, জেলা যুবলীগ নেতা নুরুল ইসলাম সুহেল, রাজ কান্তি দাস তপু, তরুণ উদ্যোক্তা ডা. জাকির হোসেন, ডা. মো: নাদিম, মো: সাজু আহমদ, নিউ সিয়াম জুয়েলার্সের স্বত্ত্বাধিকারী মো: জামিল আহমদ সহ শিবগঞ্জ বাজারের ব্যবসায়ীবৃন্দ। নিউ সিয়াম জুয়েলার্সের শুভ উদ্বোধনী উপলক্ষে দোয়া পরিচালনা করেন শিবগঞ্জস্থ বায়তুল জান্নাত জামে মজিদের ইমাম ও খতিব মুফতি এহতেশামুল হক ক্বাসিমী।
ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ