বুধবার, এপ্রিল ২১, ২০ ২১
ড্রীম সিলেট ডেস্ক
৬ এপ্রিল ২০ ২১
৮:৪২ অপরাহ্ণ

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র ভার্চুয়াল সভা

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (৫ এপ্রিল) বিকেলে সংগঠনের সভাপতি মামুন রশিদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্নার পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের প্রায় সকল সদস্য অংশগ্রহণ করেন।

সভায় ভার্চুয়ালি অংশ নেয়া সদস্যদের সামনে ট্রেজারার জাকির হোসেন গত এক বছরের সমিতির সেবা কার্যক্রমের বিবরণী তুলে ধরেন। জানা যায়, গত এক বছরে সমিতির পক্ষ থেকে বিয়ানীবাজারে প্রায় তিনশ’ কোরআনে হাফিজ ও একশ’ সনাতন ধর্মের মানুষকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এছাড়া মুডিয়া ইউনিয়নে একটি মসজিদ নির্মাণ ও সোনালী অতীত ফুটবল ক্লাবকে জার্সি দেয়া হয়। এমনকি সভায় সকলের সম্মতিতে আগামী রমজান মাসে তিলপাড়া ইউনিয়নে একটি মসজিদের সংস্কার কাজ সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এদিকে, সমিতির উপদেষ্টা ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সাবেক সভাপতি রউফুল ইসলাম, হারুন রশিদ সোনা মিয়া, মাহমুদুর রশিদ মাখন, হাজি সফিকুর রহমান, আসাবুন নেছা, মাওলানা মুজাহিদ চৌধুরী দুবাগী, সমিতির সহ সভাপতি দিলওয়ার হোসেনের মাতা, উস্তার আলী, ব্যবসায়ী এমএ মুক্তাদির, হাবিবুর রহমান বিএসহ করোনাকালীন সময়ে মৃত্যবরণকারী দেশ-বিদেশের সকলের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন সমিতির সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা হাফিজ নাজিম উদ্দিন এবং শায়খ আবুল হাসান। দোয়ায় মুসলিম উম্মাহ’র মঙ্গল কামনা এবং দেশে বিদেশে অসুস্থ সকলের আশু রোগমুক্তি কামনা করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ