রবিবার, জুলাই ৩, ২০ ২২
বিজ্ঞপ্তি
২১ জুন ২০ ২২
১০ :০ ৭ অপরাহ্ণ

আতিককে প্রধান করে সিলেট বিভাগে জাতীয় পার্টির ত্রাণ বিতরণ কমিটি গঠন

প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিককে প্রধান সমন্বয়ক করে সিলেট বিভাগীয় চার জেলার ৪টি আলাদা ত্রাণ কমিটি গঠন করেছে জাতীয় পার্টি। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি ও মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি এ কমিটি গঠন করে দেন।

মঙ্গলবার জাতীয় পার্টির দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

ত্রাণ কমিটিতে সিলেট জেলার দায়িত্বপ্রাপ্তরা হলেন, এডভোকেট গিয়াস উদ্দিন, আব্দুল্লাহ সিদ্দিকী, সাব্বির আহমদ, ইয়াহইয়া চৌধুরী, আলহাজ¦ কুনু মিয়া, সাইফুদ্দিন খালেদ, ওসমান আলী, মুজিবুর রহমান, বশির লস্কর, আহসান হাবিব মঈন ও আলতাফুর রহমান আলতাফ।

হবিগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্তরা হলেন, মুনিম চৌধুরী বাবু, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, শংকর পাল, আহাদ চৌধুরী শাহিন, জালাল খান, তৌহিদুল ইসলাম, আব্দুল মুক্তাদির অপু, এম এ মুনিম চৌধুরী বুলবুল, জাহাঙ্গীর আলম চৌধুরী ও কাজল আহমদ।

মৌলভীবাজার জেলার দায়িত্বপ্রাপ্তরা হলেন, হাজী মো. কামাল হোসেন, শেখ মাহমুদুর রহমান, এডভোকেট মাহবুবুল আলম, আহমেদ রিয়াজ, মো. দুরুদ আলী, সৈয়দ নুরুল হক, এম লুৎফুল হক, মিজানুর রব ও বেলায়েত আলী খান জুয়েল। সুনামগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্তরা হলেন, পীর ফজলুর রহমান মিসবাহ এমপি, মোহাম্মদ আলী খুশনুর, রশিদ আহমদ চেয়ারম্যান, মনির উদ্দিন মনির, সাজ্জাদুর রহমান সাজু, আব্দুল কাদির, শওকত আলী ও জসিম উদ্দিন। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ