শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিজ্ঞপ্তি
১৭ আগস্ট ২০ ২২
৯:০ ৩ অপরাহ্ণ

১৫নং ওয়ার্ডে মহানগর বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত

সিলেট মহানগর বিএনপির অন্তর্ভূক্ত ১৫নং ওয়ার্ড শাখার আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে সিলেট মহানগর বিএনপির এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ আগস্ট) রাতে নগরীর সোবহানীঘাটস্থ এলাকায় এই কর্মী সভার আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এবং সাংগঠনিক টিমের প্রধান জিয়াউল গণি আরেফিন জিল্লুর বলেন, পদ আছে কিন্তু মাঠে নেই এমন নেতার দলে প্রয়োজন নেই। আমরা সেই চিন্তা করে কর্মীসভার মাধ্যমে নতুন নেতৃত্ব বের করে আনতে চাই।

যারা আগামীতে সরকার বিরোধী একদফার আন্দোলনে শক্তিশালী হয়ে মাঠে থাকার পাশাপাশি কর্মীদের খোঁজ-খবর রাখবে, আমরা ওয়ার্ডের নেতৃবৃন্দদের মতামতের ভিত্তিতে দলের দায়ীত্ব তার কাঁধে দেব। একারনেই আজ মহানগর বিএনপির ১৫নং ওয়ার্ড কর্মীসভার মাধ্যমে আপনাদের মতামত জানার জন্যই এই কর্মীসভার আয়োজন করা হয়েছে।

নতুন কমিটি গঠন না হওয়া পর্যন্ত দলের ভিতর কোন বিভেদ নয়, সকলেই ঐক্যতা বজায় রেখে দলের কাজ করে যাবেন। একটা কথা মনে রাখবেন, আপনাকে পদ খুঁজতে হবে না দলই আপনাকে খুঁজে নেবে। তিনি আরো বলেন, পদের জন্য এখই নিজেদের মধ্যে দলাদলি বিভেদ সৃষ্টি করেন তাতে আপনারাও শক্তিশালি হবেন না। দলকেও শক্তিশালি করতে পারবেন না। বিশেষে অতিথির বক্তব্যে মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাংগঠনিক টিমের সদস্য নজিবুর রহমান নজিব বলেন, রাজপথের নির্যাতিত এবং দলের জন্য ত্যাগী নেতাকর্মীদেরই প্রাধান্য দেওয়া হবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে সরকারের বিরুদ্ধে দূর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী করেন নেতৃবৃন্দ। ১৫নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি হাবিব আহমদ চৌধুরী শিলুর সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক শেখ মো. ইলিয়াসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির সদস্য ও সাংগঠনিক টিমের সদস্য নুরুল আলম সিদ্দিকী খালেদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ইফতেখার আহমদ সোহেল, মো. মাহবুবুর রহমান সওদাগর, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, সালেক আহমদ, নিজাম উদ্দিন বাবুল, আব্দুস সাত্তার মো. আমিন, সোয়াইব আহমদ সোয়াইব, ফয়ছল আহমদ, শেখ ইলিয়াছ আহমদ জুনেদ, মো. রাসেল, সেলিম আহমদ, ইউনুছ আলী টিপু, মো. কবির, সাজ্জাদ আহমদ, শাহীন আহমদ, সুমন আহমদ, বদরুল হোসেন, এহিয়া আনোয়ার চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি উল্লেখ্য, সভায় সর্বসম্মতিক্রমে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। যা অচিরেই প্রকাশ করা হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ