বুধবার, এপ্রিল ২১, ২০ ২১
বিনোদন ডেস্ক::
২৯ মার্চ ২০ ২১
৭:৩০ অপরাহ্ণ

আমি অপ্রত্যাশিত কন্যা সন্তান ছিলাম : কঙ্গনা

সামাজিক যোগাযোগমাধ্যমে বহুবার বিভিন্ন মন্তব্যের জেরে বিতর্কে জড়িয়েছেন বলিউডের 'কুইন' খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সুপারহিট মুভি গ্যাংস্টার দিয়ে বলিউডে পা রাখা কঙ্গনা এরপর বহু সুপারহিট মুভি উপহার দিলেও বরাবরই বিস্ফোরক সব মন্তব্যের জন্য আলোচিত-সমালোচিত হয়ে আসছেন।

নতুন খবর হলো এবার নিজেকে অপ্রত্যাশিত সন্তান হিসেবে উল্লেখ করেছেন তিনি। সম্প্রতি টুইটারে কঙ্গনার অধ্যবসায় এবং কঠোর পরিশ্রমকে অভিবাদন জানান পরিচালক বিবেক অগ্নিহোত্রী। একের পর এক ভালো ছবি উপহার দেওয়ার জন্য কঙ্গনার অবশ্যই পুরস্কৃত হওয়া উচিত বলে টুইট করে এই পরিচালক লেখেন, ‘করোনা পরিস্থিতির মধ্যেও থালাইভি থেকে তেজস, দুটি ভিন্ন ধারার ছবিতে শুটিং করেছেন কঙ্গনা।

তরুণ অভিনেতাদের কাছে কঙ্গনা অনুপ্রেরণা হওয়া উচিত।‘ জবাবে কঙ্গনা লেখেন, আমি একজন অপ্রত্যাশিত কন্যা সন্তান ছিলাম। কিন্তু এখন দেশের সেরা সব পরিচালক আর কলাকুশলীদের সঙ্গে কাজ করছি। আমি আমার কাজকে টাকা বা খ্যাতির কারণে ভালোবাসি না। যখন বিশ্ব আমাকে দেখে এবং বলে তুমিই পারবে তখন খুব গর্ব অনুভব করি। আমি হতে পারি অপ্রত্যাশিত কিন্তু আমাকে তাদের প্রয়োজন।

উল্লেখ্য, ২০১৬ সালে বিশ্ব নারী দিবসের এক অনুষ্ঠানে কঙ্গনা জানিয়েছিলেন, তার জন্মের আগে এক ভাই জন্ম নিয়েছিল। কিন্তু জন্মানোর দশদিন পরই সেই ভাইয়ের মৃত্যু হয়। কঙ্গনার জন্মের পর তার বাবা-মা বিশেষ করে মা মানতেই পারছিলেন না যে তাদের আবার মেয়ে হয়েছে। কঙ্গনা আরও জানিয়ছিলেন, যখনই বাড়িতে কোনো অতিথি আসত বা পারিবারিক অনুষ্ঠানে সবাই একত্রিত হতো এ গল্প বারবারই উঠত। সবাই কঙ্গনার সামনেই বলতেন, তার বাবা-মায়ের কাছে তিনি কতটা অত্যাশিত কন্যা সন্তান ছিলেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ