রবিবার, মে ২৬, ২০ ২৪
বিনোদন ডেস্ক::
১১ মে ২০ ২৩
৫:০ ৬ অপরাহ্ণ

কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে: অপু বিশ্বাস

শাকিব-বুবলী-অপুর সম্পর্ক নিয়ে দ্বন্দ্বে ভক্ত-অনুরাগীরা। কয়েক দিন পর পর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত অপু-বুবলীর অন্তর্দ্বন্দ্ব হাসির খোরাক হিসেবে দেখছেন সিনেপ্রেমীরা। শাকিব খানও সাবেক ও বর্তমান স্ত্রীকে নিয়ে মাঝেমধ্যেই ইঙ্গিতমূলক কথা বলেন। সম্প্রতি বুবলীর সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দেন শাকিব খান। তবে বুবলী জবাবে বলেন, এখনো তাদের মধ্যে বিচ্ছেদ হয়নি।

এ বিতর্কের মধ্যেই বুধবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন অপু বিশ্বাস। শাকিব-বুবলীকে সবশেষ বিতর্ক নিয়ে প্রশ্নে মুখ খুলতে চাননি অপু। শুধু বলেন, ‘কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে।’ বুবলীর ফেসবুকে লেখার বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি শাকিব খান। তবে বুবলী বরাবরই বলে আসছিলেন— শাকিবের সঙ্গে তার স্বাভাবিক সম্পর্ক রয়েছে। এমনকি গত ঈদেও তারা নাকি একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন এবং শাকিবের নতুন ছবি ‘প্রিয়তমা’র নায়িকাও হচ্ছেন তিনি।—বুবলীর বরাত দিয়ে এমন খবর গণমাধ্যমে প্রকাশ হয়েছিল। তবে বুবলীর সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে শাকিব খানের করা মন্তব্য সব হিসাব-নিকাশ পাল্টে দিয়েছে। সম্প্রতি শাকিব খান গণমাধ্যমে বলেন, ‘বাস্তবজীবনে বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটিই হবে— দ্যাটস ইট।

আবারও বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।’ শুধু ব্যক্তিগত সম্পর্ক ছিন্ন হয়েছে তা নয়, বুবলীর সঙ্গে শাকিব আর কোনো সিনেমায় অভিনয় করবেন না এমন আলোচনা ছিল দীর্ঘদিন ধরেই, বলেন শাকিব। তিনি বলেন, ‘বুবলীর সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।’ তবে শাকিবের মুখ খোলায় বসে থাকেননি বুবলী।

নিজের ফেসবুকে জানান, ‘কিছু দিন পর পর হঠাৎ হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এ রকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি হচ্ছেটা কী! কোন উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনো আপনার সঙ্গে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণও চিন্তা প্রকাশ করেন? অনেকটা সময় পার হয়ে গেছে নিজের জীবনটাকে গোছান। সেটি যেভাবেই আপনার ভালো লাগে। আমি কখনোই আপনাকে কোনো ব্যাপারে ফোর্স করিনি, সব সিদ্ধান্ত দিনশেষে আপনারই ছিল।

এখনো আপনার কোনো কিছু মনে হলে সেই সিদ্ধান্তও একান্তই আপনার। সেটি যে সিদ্ধান্তই হোক আমি অবশ্যই শুভকামনা জানাব। কিন্তু বিনীত অনুরোধ করব আবারও কোনো লুকোছাপা করে আর কোনো বাজে কনফিউশন তৈরি করবেন না।’ অন্যদিকে বেশ কিছু দিন ধরেই আলোচনা রয়েছে শাকিবের পরিবারের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্কের উন্নতি হয়েছে। তাদের একে অনেকের বাসায় যাতায়াতও বেড়েছে।

আবার অনেকেই বলছেন, অপুর ওপর থেকে শাকিবের রাগ-অভিমানও কমে গেছে। এমনকি তারা আবার নতুন শুরুর পরিকল্পনা করছেন বলেও অনেকে মনে করছেন। এবার তারা সেই জল্পনা-কল্পনার অনেকটাই মিল খুঁজে পাচ্ছেন বুবলীর কথায়। শাকিবকে সিদ্ধান্ত নিতে বলা, জীবনকে গোছানো বা লুকোচুরি না শব্দগুলো তিনি শাকিব-অপুর সম্পর্ককে ইঙ্গিত করেই লিখেছেন বলে ধারণা করছেন অনেকে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ