শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
বিনোদন ডেস্ক::
১৪ জুলাই ২০ ২২
৪:১০ অপরাহ্ণ

তাহসানকে প্রথম দেখায় যে অনুভূতি হয়েছিল শ্রাবন্তীর

তাহসান ও শ্রাবন্তী দুজনের একটা জায়গায় মিল আছে। তারা দুজনই এখন সিঙ্গেল। দুই বাংলায় জনপ্রিয় এই দুই আর্টিস্টকে নিয়ে নির্মিত ছবি ‘যদি একদিন’ ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে।

এই জুটির রসায়ন জমিয়ে উপভোগ করেছেন দর্শক। ছবির শুটিংয়ে দুজন বেশ মজাও করেন। তবে জানেন কি, প্রথম দর্শনে নায়ককে মোটেই মনে ধরেনি নায়িকার! সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, ‘প্রথম দিন ওর সঙ্গে আলাপ করে খুব গম্ভীর মনে হয়েছিল।

মনে মনে ভাবছিলাম, এত অ্যাটিচিউড কীসের? কথা বলছে না কেন!’ দিন কয়েকের মধ্যেই তাহসান সম্পর্কে অনুভূতি পাল্টে যায় টালিউড নায়িকার। কাজের সূত্রে তাহসানের সঙ্গে গড়ে ওঠে বন্ধুত্ব। শ্রাবন্তীর ভাষায়, ‘শুটিংয়ে কথা বলতে বলতে আমি ওর থেকে অনেক কিছু শিখেছি। বুঝেছি সংলাপ বলতে বলতে কোন জায়গায় থামতে হবে।

আমি মনে করি সবার থেকেই কিছু না কিছু শেখার থাকে। এত মার্জিত অথচ স্বতঃস্ফূর্তভাবে উনি সংলাপ বলতেন! খুব মজা করে কাজ করেছি আমরা।’ তাহসানের গানের ভক্ত শ্রাবন্তী। নায়িকার ফোনের প্লে-লিস্ট ঘাঁটলে সহজেই মিলবে তাহসানে একাধিক গান। এমনকি ‘যদি একদিন’-এ তাহসান-কোনালের গাওয়া ‘আমি পারবো না তোমার হতে’ গানটিও শ্রাবন্তীর প্লে-লিস্ট পছন্দের শীর্ষে। এর পর শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তাহসান।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ