রবিবার, জুলাই ২৫, ২০ ২১
বিজ্ঞপ্তি
১৭ জুলাই ২০ ২১
১০ :০ ২ অপরাহ্ণ

আশফাকুজ্জামান সভাপতি, সাইফুর রহমান সম্পাদক
সিলেট মহানগরীর ১৬নং ওয়ার্ড তালামীযের কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরাধীন ১৬নং ওয়ার্ড শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে। ১৬ জুলাই, শুক্রবার, বিকাল ৩টায় সিলেট নগরীর তাঁতীপাড়াস্থ শাহজালাল রহমানিয়া দারুল কোরআন ইন্টারন্যাশনাল মাদরাসার হল রুমে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগরীর সভাপতি এস এম মনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পিয়ার হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল রহমানিয়া দারুল কোরআন ইন্টারন্যাশনাল মাদরাসার প্রিন্সিপাল হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির, সিলেট মহানগর তালামীযের সহ-সভাপতি মারুফ আহমদ, সহ-সাধারণ সম্পাদক কাওছার হামিদ সাজু, সাংগঠনিক সম্পাদক এম. শামছ উদ্দিন ও অর্থ সম্পাদক সায়েম ইবনে খায়ের। কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মো. আশফাকুজ্জামান আদনানকে সভাপতি, সাইফুর রহমান তালুকদারকে সাধারণ সম্পাদক ও মনজুরুর রহমান সাহানকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২৩ সদস্য বিশিষ্ট ১৬ নং ওয়ার্ড শাখার ২০২১-২২ সেশনের কমিটি গঠিত হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন সহ-সভাপতি জামিল আহমদ, সহ-সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, সহ-সাংগঠনিক সম্পাদক মো. শায়েখ উদ্দিন, সাদিকুর রহমান, প্রচার সম্পাদক মাহফুজুর রহমান, সহ-প্রচার সম্পাদক শাকিল হোসেন, ওলীউর রহমান, অর্থ সম্পাদক আব্দুল কাদির, অফিস সম্পাদক মিজানুর রহমান মারুফ, সহ-অফিস সম্পাদক মো. সামাদ মিয়া, প্রশিক্ষণ সম্পাদক মাসুদ আহমদ, সহ-প্রশিক্ষণ সসম্পাদক ছাদেকুর রহমান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুর রহমান, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আবুল বাশার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কাওছার আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. ইসমাইল, সদস্য রবিউল হোসেন তানভীর, আব্দুল্লাহ আল মুহতাশিম রাহি ও মো. সহিদুল আলম সামী।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ