রবিবার, জুলাই ২৫, ২০ ২১
বিনোদন ডেস্ক::
১৫ জুলাই ২০ ২১
২:১৪ অপরাহ্ণ

এবার প্রকাশ্যে যশ ও নুসরাতের সম্পর্ক

সন্তান জন্মের তারিখ এগিয়ে আসার সঙ্গে সঙ্গেই কি যশ ও নুসরাতের সম্পর্কের লুকোছাপা কমে আসছে? নেটমাধ্যমে একে অপরের সঙ্গে কথা বলা শুরু করলেন যশরত। সব কিছু স্বাভাবিক করার দিকে এগোচ্ছেন যেন এ জুটি। যদিও তাদের সম্পর্ক ও নুসরাতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনও স্পষ্ট কোনও জবাব দেননি অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান।

কিন্তু টেলিপাড়ায় অভিনেতা যশের সঙ্গে সাংসদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন অব্যাহত। এর আগে একে অপরের তোলা ছবি নিজেদের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যশ এবং নুসরাত। একই জায়গার ছবি পোস্ট করেছেন একই সময়ে। কিন্তু একে অপরের সঙ্গে ছবি দেননি কোনও তারকাই। নেটমাধ্যমে কারও ছবির মন্তব্য বাক্সেও কেউ কথা বলেননি। কিন্তু এ বার নেটাগরিকদের নতুন চমক দিলেন অন্তঃসত্ত্বা নুসরাত।

যশের ছবির তলায় মন্তব্য করলেন অভিনেত্রী। কথোপকথনে মজলেন দুই তারকা।নিজের একটি ছবি দিয়ে যশ লিখলেন, সব থেকে বড় জ্ঞান হল নিজের অজ্ঞতাকে স্বীকার করা। নুসরাত লিখলেন, তোমার সঙ্গে ১০০ শতাংশ সহমত আমি। তার জবাবে যশ লিখলেন, আমায় বলো। পাশে হাসির চিহ্ন জুড়ে দিলেন অভিনেতা। কিন্তু এর পর তাদের কথোপকথন থেমে গেলেও শুরু হল নেটাগরিকদের খাপ পঞ্চায়েত।

দু’জনকে কথা বলতে দেখে যেন ক্ষুব্ধ তারা। তাদের মতে, পাশাপাশি বসে একে অপরের সঙ্গে কথা বলছেন যশরত। শুধু তাই নয়, একাধিক নেটাগরিক তারকাদের পরামর্শ দিলেন, তাঁরা যেন আর লুকিয়ে রাখার চেষ্টা না করেন। কেউ আবার নুসরাতের চরিত্র নিয়ে প্রশ্ন তুলতে ব্যস্ত হয়ে পড়লেন। ‘গায়ে পড়া’, ‘নির্লজ্জ’, কিছুই বলতে ছাড়লেন না কয়েক জন নেটাগরিক। কেউ কেউ আবার যশকে কথা শুনিয়ে দিলেন নুসরাতের মন্তব্যের জবাব দেওয়ার জন্য। জনৈক নেটাগরিকের বক্তব্য, আপনাদের ব্যাপারে আমরা কিন্তু সব জানি! যেন যশের লেখার পরিপ্রেক্ষিতেই এই উত্তর।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ