বুধবার, এপ্রিল ২১, ২০ ২১
বিজ্ঞপ্তি
৫ এপ্রিল ২০ ২১
৮:১৪ অপরাহ্ণ

সিলেটে মাজার জিয়াতের মাধ্যমে যাত্রা করলো কোকো স্মৃতি পরিষদ

মাজার জিয়ারতের মাধ্যমে যাত্রা শুরু করেছে কোকো স্মৃতি পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ। রোববার বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কমনা করে দোয়া করেন। মাজার জিয়ারতকালে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ময়নুল হক, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, কোকো স্মৃতি পরিষদ সিলেট জেলা ও মহানগর সমন্বয় কমিটির নেতৃবৃন্দে মধ্যে আব্দুল বাছিত মাবরুর, কামরুজ্জামান, মাজেদ আহমদ, ফখরুল ইসলাম রাজু, মো. শাহরিয়ার নাজিম, রুম্মন আহমদ, সালেহ আহমদ, সাদেক হোসেন খোকা, জুনাইদ আহমদ, জাহাঙ্গীর আহমদ, তাহমিদ আহমদ ফাহিম, কাজী জাওয়াদ।

ফরহাদ আহমদ হৃদয়, জাবেদ হাসান, শাহনুর আহমদ, আরিয়ান খান সাকিল, শেখ মুহিন আল নাদিম, মোস্তাক চৌধুরী, ফাহিম শেখ নিলয়, সাব্বির আহমদ, মেহেরাজ হোসেন মামুন, মো. মিজান আহমদ সহ বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ