শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
বিজ্ঞপ্তি
১১ মার্চ ২০ ২৩
২:৩৪ অপরাহ্ণ

আত্হারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের ৮০ বছর পূর্তি উদযাপন-৯২ ব্যাচের দুইলক্ষ টাকা অনুদান

শিক্ষার মানোন্নয়নে ৮০ বছর এ স্লোগানকে সামনে রেখে সিলেটের গোলাপগঞ্জের আত্হারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের ৮০ বছর পুর্তি উদযাপন অনুষ্টিত হয়েছ।

উক্ত অনুষ্টানে বিদ্যালয়ের ১৯৯২ ব্যাচের ছাত্র-ছাত্রীর বিদ্যায়রে শিক্ষার মানোন্নয়নে জন্য সভাপতি ও প্রধান অতিথির কাছে দুইলক্ষ টাকা অনুদান প্রদান করেন।

শনিবার সকাল ১০ টায় জাতীয় পতাকা ও পায়রা উড়ানোর মাধ্যেমে ৮০ বছর পূর্তি উদযাপন উদ্ভোধন করা হয়। প্রতিষ্টানের গভনিং বডি সভাপতি ও গোলাপগঞ্জ উপজেলা চেয়াম্যান মঞ্জুর কাদির শাফী এলিমের সভাপতিত্বে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন এপিডোমিওলজি ও পাবলিক হেলথ বিভাগ কৃষি বিশ্ববিদ্যালয়, ড. সৈয়দ সায়েম উদ্দিন আহমদ সম্মানিত অথিতি প্রফেসর মো: আব্দুল মান্নান খান, গোলাপগঞ্জ উপজেলা নিবাহী কর্মকর্তা মৌসুমী মান্না ।

এ সময় বিদ্যালয়ের ১৯৯২ ব্যাচের শিক্ষার মানোন্নয়নে জন্য দুই লক্ষ টাকা অনুদান প্রদান করায় প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি ও গোলাপগঞ্জ উপজেলার চেয়ারম্যান জনাব মঞ্জুর কাদির শাফি আতারিয়া উচ্চ বিদ্যালয় কলেজের স্থায়ী দাতা সদস্য হিসেবে ৯২ ব্যাচের নাম ঘোষণা করেন।

এ সময় ১৯৯২ ব্যাচের ছাত্র-ছাত্রীর মধ্যে উপস্থিত ছিলেন মলয় দত্ত মিঠু, আবিদ হুসেন, রেদওয়ান হুসেন , মাসুম আহমদ, জাহাঙ্গীর আলম, খালেদ আহমদ, আব্দুল হাফিজ তুহিন, শামীম আহমদ, চেরাগ আলী, জুনু মিয়া, জাকারিয়া আহমদ, কাওছার আহমদ, রাশিদা খানম মনি, ফেরদৌসী খানম, শুক্লা দেব, শিপ্রা দেব, জলি বেগম।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ