সোমবার, জুলাই ৪, ২০ ২২
বিজ্ঞপ্তি
২১ জুন ২০ ২২
৭:২১ অপরাহ্ণ

বিএনপি জনগনের দল জনগনের পাশে আছে: ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী

সিলেট মহানগর বিএনপির উদ্যোগে বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী'র সহয়তায় নগরীর ১০নং ওয়ার্ড বিএনপির আহবায়ক শাহাবুদ্দিন আহমদের কাছে বন্যাকবলিত দলীয় নেতা কর্মীদের জন্য খাদ্য সামগ্রী উপহার পৌছে দেয়া হয়।


এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট হাবিবুর রহমান হাবিব, ১০নং ওয়ার্ডে সাবেক সাধারণ সম্পাদক সেলিম আহমদ মাহমুদ, মহানগর বিএনপি নেতা শেখ ময়নুদ্দিন, নাছির উদ্দীন রব, জালাল উদ্দিন শামিম, সোহেল আহমদ, রিয়াজ উদ্দিন বাদশা, স্বেচ্ছাসেবক দল নেতা কামরুল হাসান হেলাল, শাহীন আলী, স্বেচ্ছাসেবক দল নেতা কাউছার হোসেন রকি, সাইদুর রহমান বিপ্লব, সোহেল আহমদ, সুমন আহমদ, ১০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা, মুক্তার হোসেন মুক্তার প্রমুখ। এসময় ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী বলেন, বৈধ হউক অবৈধ হউক সরকার একটি রয়েছে এই সরকারের দ্বায়িত্ব হচ্ছে দুরবিপাকে জনগনের পাশে দাঁড়ানো কিন্তু এই বন্যা পরিস্থিতিতে সরকারের তেমন কোন ভূমিকা ই লক্ষ করা যাচ্ছে না, নগরীর বিভিন্ন আশ্রয় কেন্দ্রে ঘুরে দেখা গেছে কোথাও সরকারি ত্রান পৌছায়নি কিন্তু বিএনপি জনগনের দল জনগনের পাশে আছে, এই বন্যায় নেতাকর্মিরা দলের পক্ষ থেকে ত্রান বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এসময় সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, আজকে প্রধানমন্ত্রী হেলিকপ্টার চড়ে সিলেট এসেছেন কিন্তু বানবাসিদের পাশে যাননি। মনে হচ্ছে যেন প্রধানমন্ত্রীর এই মুহুর্তে নৌকায় আর আস্থা নেই সেজন্য হেলিকপ্টার'ই ভরসা। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ