মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
বিজ্ঞপ্তি:
৩ জুন ২০ ২৪
৭:৫৫ অপরাহ্ণ

সর্বজনীন পেনশন স্কিম প্রত্যয় থেকে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন

অর্থ মন্ত্রণালয়ের জারিকৃত পেনশন সংক্রান্ত বৈষম্যমূলক প্রজ্ঞাপন থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের অন্তর্ভুক্তি বাতিলের দাবিতে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের আহবানে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

৩ জুন বেলা ১১.০০ ঘটিকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। অফিসার পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ মোহাম্মদ আফরাদুল ইসলামের সঞ্চালনায় এবং সভাপতি মোহাম্মদ ছায়াদ মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম, অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক কৃষিবিদ মোঃ আব্দুল আউয়াল, উপ পরিচালক সুমিত সরকার, সহকারী রেজিস্ট্রার কৃষিবিদ সৌরভ ব্রত দাস প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন সর্বজনীন পেনশন স্কিম চালু হলে ১ জুলায়ের পর থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে যোগদান করা অফিসারদের সাথে বিদ্যমান অফিসারদের বৈষম্য তৈরী হবে।

এর ফলে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন বাধাগ্রস্থ হবে। বক্তারা আরো বলেন, তারা বিদ্যমান পেনশন ব্যবস্থাতেই বহাল থাকতে চান। বক্তারা বৈষম্যমূলক সর্বজনীন পেনশন স্কিম প্রত্যয় প্রজ্ঞাপন থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের অন্তর্ভুক্তি প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ