শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
ছাতক প্রতিনিধি::
৩ জুলাই ২০ ২২
৯:৪৩ অপরাহ্ণ

সরকার বানভাসি মানুষের পাশে না থেকে পদ্মাসেতুর পারে আনন্দ-ফুর্তি করছে: গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপি গণমানুষের দল, আওয়ামীলীগ নয়। তাই তারা জনগণের ভাষা, দুঃখ-কষ্টের কথা বুঝতে পারে না। প্রতি বছর বন্যায় ক্ষতিগ্রস্থ হচ্ছে দেশের বৃহত্তর জনগোষ্ঠী। বন্যা নিয়ন্ত্রণে সরকারের কোন স্থায়ী পরিকল্পনা নেই। বিএনপি ক্ষমতায় গেলে দীর্ঘমেয়াদি পরিকল্পনা করে এর স্থায়ী ব্যবস্থা নেয়া জবে।

পদ্মাসেতু প্রসঙ্গে তিনি বলেন, সরকার বানভাসি মানুষের পাশে না থেকে পদ্মাসেতুর পারে আনন্দ-ফুর্তি করেছে। তিনি আরো বলেন, পদ্মাসেতু নিয়ে লাফালাফি করার কিছুই নেই, এ সেতু আমার-আপনার টাকায় নির্মিত। দুর্নীতি না হলে নির্মাণ করার জন্য ধন্যবাদ দেয়া যেতো। সরকারের সকল সেক্টর দুর্নীতিগ্রস্থ হওয়ায় দেশের অর্থনৈতিক মেরুদণ্ড আজ ভেঙে পড়েছে। দেশবাসীকে এ অবস্থা থেকে উত্তরন করতে গণ আন্দোলনের বিকল্প নেই অবৈধ সরকারের পতনে আগামী আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে অংশ নিতে দলমত নির্বিশেষে সকলের প্রতি আহবান জানান তিনি।

গত শনিবার বিকেলে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জে নারী ও শিশু ফোরামের উদ্যোগে বানভাসি নারী ও শিশুর মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারী ও শিশু অধিকার ফোরামের প্রধান পৃষ্ঠপোষক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এখানের ৬০০ বন্যা কবলিত নারী ও শিশুদের নগদ অর্থ প্রদান করা হয়।

ছাতক উপজেলা বিএনপির আহবায়ক, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ফারুক আহমদের সভাপতিত্বে এবং সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নিজাম উদ্দীন ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান এমরানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সফু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি কলিম উদ্দিন আহমেদ মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান, সাবেক এমপি,ও নারী ও শিশু অধিকার ফোরাম সদস্য বিলকিস ইসলাম, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব এড. নিপুন রায় চৌধুরী, নারী ও শিশু অধিকার ফোরাম সদস্য আসিফ আলতাফ, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি, যুবদল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি আনছার উদ্দিন প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ