রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০ ২১
বিজ্ঞপ্তি::
১৩ সেপ্টেম্বর ২০ ২১
৯:৪২ অপরাহ্ণ

মানবতা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী

সিলেটের বিশ্বনাথে স্বেচ্ছাসেবী সংগঠন মানবতা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রোববার সন্ধ্যায় রশিদপুর বাজারের একটি কমিনিউটি সেন্টারে আলোচনা সভা, কেক কাটা, সম্মাননা প্রদানের মধ্যামে মানবতা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

আলোচনা সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদের সভাত্বিতে সাধরাণ সম্পাদক ইকবাল আহমদ ও সহ সাধারণ সম্পাদক মো.মশাহিদ আলীর যৌথ পরিচালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং বিশ্বনাথ সদর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো.দয়াল উদ্দিন তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি মনোহর আলী, সিলেটের সুরমা টাওয়ারের বিশিষ্ট ব্যবসায়ী রিপন আহমদ, মানবতা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা জাহাঙ্গীর আলম, সংগঠনের পরিচালক মুহিব উদ্দিন সুজেদ, সহ পরিচালক লুৎফুর রহমান, সহ পরিচালক জাহেদ আহমদ,সহ পরিচালক শিপন আহমদ, সিরাজুল ইসলাম,খালেদ হাসান,মাসুম রহমান,লিপু মিয়া।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মো.আব্দুল জলিল ও দোয়া পরিচালনা করেন হাফেজ মো.শাহাবুদ্দিন। এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সদস্য মাসুম আহমদ, নুর উদ্দিন জাবেদ, রায়হান আহমদ, শিব্বির আহমদ, রাহাদ আহমদ,রেজুওয়ান আহমদ, রিমুল খান, রিয়াজ আহমদ, জাকির আহমদ, তানভীর আহমদ, হাসন আহমদ, তুহিন আহমদ, নিজাম আহমদ, রাহিন আহমদ,মাহিন আহমদ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ