শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
বিজ্ঞপ্তি::
৪ আগস্ট ২০ ২২
৮:২০ অপরাহ্ণ

নুরে আলম হত্যার প্রতিবাদে সিলেট ছাত্রদলের কালো পতাকা মিছিল

ভোলা জেলা বিএনপির শান্তিপূর্ণ কর্মসুচীতে পুলিশের নগ্ন হামলা ও গুলিবর্ষণে স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম হত্যা এবং অসংখ্য নেতাকর্মীর উপর পুলিশি হামলার প্রতিবাদে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে কালো পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) দুপুরে নগরীর বারুতখান পয়েন্ট থেকে শুরু করে জিন্দাবাজার পয়েন্টে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো: আব্দুল মুকিত তুহিনের সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের আহবায়ক মিজানুর রহমান মিজানের পরিচালনায় সমাবশে বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সিনিয়ির সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি মাসরুর রাসেল, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল আহমদ।

অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এম. হাফিজুর রহমান চৌধুরী, মোঃ আব্দুস সামাদ, আফসার শহীদ চৌধুরী সায়েম, দেলোয়ার হোসেন, আবুল হাসান রাসেল, আমিনুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক রাহেল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক ইমাম মোঃ জহির, ইমাদ আহমদ, জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইমরান আহমদ, জেলা ছাত্রদলের মুক্তিযোদ্ধা ও গবেষণা বিষয়ক সম্পাদক আজমল হোসেন অপু, এম. এ আহাদ সোয়েব, মহানগর ছাত্রদলের তথ্য ও গবেষনা সম্পাদক আশরাফুল আলম মাহি, সাকের রহমান, মহানগর ছাত্রদলের সহ-আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সুমন আহমদ, সাকি কাওছার, জেলা ছাত্রদলের সদস্য আবুল কাশেম, জাহেদুল ইসলাম জয়, নুরুল ইসলাম মাহিন, মোঃ মারুফ আহমদ, আল আমিন সাজু, মারুফ আহমদ, কামরুল আহমদ, জুয়েল আহমদ, আব্বাস আহমদ, আরিফ আহমদ, মাহদি, রাসেল, সৌরভ, সাফোয়ান, মুছাব্বির, জিসান, শামীম, রাজিব, লিটন, বাবুল আহমদ, নাজমুল ইসলাম, পাপ্পু আহমদ, আবির আহমদ, খালেদ আহমদ, ফরহাদ আহমদ প্রমুখ।-বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ