শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিজ্ঞপ্তি
১৭ আগস্ট ২০ ২২
৮:৩৪ অপরাহ্ণ

১৭ই আগস্টে সিলেট মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল ও কালো পতাকা প্রদর্শন

১৭ই আগস্ট দেশব্যাপী বোমা হামলা ও নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে বিক্ষোভ মিছিল ও কালো পতাকা প্রদর্শন করেছে সিলেট মহানগর যুবলীগ।

(১৭ আগস্ট) বুধবার সকাল ১১টায় নগরীর জিন্দাবাজার থেকে বিক্ষোভ মিছিল ও কালো পতাকা প্রদর্শন শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিলেট কোর্ট গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর থেকেই দেশের মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

আজ বিশ্ব দরবারে বাংলাদেশ যখন মাথা উচু করে দাড়িয়ে তখই বিএনপি-জামায়াত ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তিনি আরো, যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে বিএনপি-জামায়াত ‘অপশক্তির’ বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সিলেট মহানগর যুবলীগ প্রস্তুত রয়েছে। তাদের যে কোন ষড়যন্ত্র বুকের রক্ত দিয়ে হলেও যুবলীগের নেতাকর্মীরা প্রতিরোধ করবে।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, দেশ যখন উন্নয়নের জোয়াড়ে ভাসছে তখনই বিএনপি-জামায়াত ষড়যন্ত্র শুরু করেছে। তাদের কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না। যুবলীগের নেতাকর্মীরা রাজপথে থেকেই দাঁত ভাঙ্গা জবাব দিবে।

বিক্ষোভ মিছিল ও কালো পতাকা প্রদর্শনে সিলেট মহানগর যুবলীগের ২৭টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ