শনিবার, মে ২৮, ২০ ২২
বিনোদন ডেস্ক
৩ মার্চ ২০ ২২
১১:৪৯ পূর্বাহ্ণ

প্রভাসের 'আদিপুরুষ' মুক্তির নতুন তারিখ ঘোষণা
'বাহুবলী' খ্যাত তারকা অভিনেতা প্রভাস ভক্তদের জন্য তার নতুন ছবি 'আদিপুরুষ' মুক্তির নতুন তারিখ ঘোষণা করেছেন। 'বাহুবলী'র মতোই বিগ বাজেটে নির্মিত এই ছবি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন কৃতি স্যানন। ছবিতে প্রভাস ছাড়াও অভিনয় করেছেন সাইফ আলি খান।

সিনেমাটির মুক্তির দিন ধার্য করা হয়েছিল চলতি বছরের ১১ আগস্ট। কিন্তু তা বদলে মুক্তির নতুন তারিখ ঘোষণা করেছেন প্রভাস। মঙ্গলবার এ ঘোষণা দেন তিনি। ইনস্টাগ্রামে সিনেমাটির পোস্টার শেয়ার করে প্রভাস লেখেন- ‘আদিপুরুষ’ সিনেমাটি বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০২৩ সালের ১২ জানুয়ারি।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। এই ছবিতে প্রভাসকে দেখা যাবে রামচন্দ্রের রূপে। সাইফকে দেখা যাবে রাবণের চরিত্রে এবং কৃতিকে সীতার চরিত্রে। ছবির শুটিং হয়েছে মুম্বাই এবং হায়দরাবাদে। বর্তমানে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ভিএফএক্স-এর বড়সড়ো ভূমিকা রয়েছে ছবিতে। ভূষণ কুমার এবং কৃষাণ কুমারের ‘আদিপুরুষ’ হলো ভারতীয় মহাকাব্যের একটি রূপান্তর। ছবির জন্য বিশেষ দৈহিক গঠনের দরকার। সে জন্য প্রভাস ও সাইফ প্রচণ্ড পরিশ্রম করছেন বলে জানিয়েছিলেন পরিচালক ওম রাউত। হিন্দি, তেলুগু, তামিল, মালায়লাম ও কানাড়া ভাষায় মুক্তি পাবে ছবিটি।

এরআগে 'আদিপুরুষ’ সম্পর্কে প্রভাস গণমাধ্যমে বলেছিলেন, নতুন নতুন চ্যালেঞ্জ থাকে প্রতিটি চরিত্রে। কিন্তু এই ছবিতে যে চরিত্রে আমাকে দেখা যাবে, তাতে অভিনয়ের সুযোগ পাওয়ার সঙ্গে একদিকে যেমন জড়িয়ে থাকে বুক ভরা গর্ব তেমনই থাকে পাহাড় প্রমাণ দায়িত্ব। আমাদের পুরাণে বর্ণিত এই চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে আমি ভীষণই এক্সসাইটেড।
ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ