রবিবার, জুলাই ২৫, ২০ ২১
ডেস্ক নিউজ ::
১৮ জুলাই ২০ ২১
৯:৪৯ অপরাহ্ণ

ময়নুল ইসলাম সভাপতি, ইয়াসিন নূর সম্পাদক
সিলেট মহানগরীর ৭ নং ওয়ার্ড তালামীযের কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরাধীন ৭ নং ওয়ার্ড শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে। ১৭ জুলাই, শনিবার, বিকাল ৩টায় স্থানীয় কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সভাপতি এস এম মনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পিয়ার হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সাংগঠনিক সম্পাদক এম. শামছ উদ্দিন, ০৮ নং ওয়ার্ড সভাপতি শফিকুল ইসলাম ও সহ-সাধারণ সম্পাদক গুলজার আহমদ। কাউন্সিলে সর্বসম্মতিক্রমে ময়নুল ইসলাম মুন্নাকে সভাপতি, মো. ইয়াসিন নূর রহমানকে সাধারণ সম্পাদক ও শিব্বির আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২৫ সদস্য বিশিষ্ট ৭ নং ওয়ার্ড শাখার ২০২১-২২ সেশনের কমিটি গঠিত হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলে সহ সভাপতি জুবায়ের আহমদ, খাজা জিসমান জিসান, সহ-সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ মাহিন, সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহ আহমদ তামিম, প্রচার সম্পাদক রায়হান আহমদ অপু, সহ-প্রচার সম্পাদক শাহ সাকিব আহমদ রিফাত, মোঃ শাহাদাত হোসেন সোয়েব, অর্থ সম্পাদক মোঃ শাখাওয়াত হুসাইন সাকিব, অফিস সম্পাদক সাইফুর রহমান, সহ-অফিস সম্পাদক জয়নাল আবেদীন, প্রশিক্ষণ সম্পাদক গিলমান আহমদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক আশিকুর রহমান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমান, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সজিব আহমদ রিফাত, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নোমান আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহ মো. হাসান, সদস্য নাফিজ কাজী, জাবেদ আহমদ জুবায়ের, আব্দুল্লাহ সালেহ, সামির ইয়াসার মো. রিমন নাবিদ আহমদ ও খাজা সাদমান সাকিব।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ