শুক্রবার, জানুয়ারী ২৮, ২০ ২২
বিনোদন ডেস্ক::
৮ জানুয়ারী ২০ ২২
২:০ ৮ অপরাহ্ণ

শিল্পী সমিতির সভাপতি-সেক্রেটারি প্রার্থী ইলিয়াস কাঞ্চন ও নিপুণ

২৮শে জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনে একই প্যানেলে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন ও সেক্রেটারি পদে চিত্রনায়িকা নিপুণ নির্বাচন করতে যাচ্ছেন। ইলিয়াস কাঞ্চন এর আগে ১৯৮৯-৯০ সালের নির্বাচনে সেক্রেটারি ছিলেন। ইলিয়াস কাঞ্চন বলেন, ২০২২-২৩ সালের শিল্পী সমিতির নির্বাচনে আমি সভাপতি পদে নির্বাচন করবো।

আমার সঙ্গে নিপুণ সেক্রেটারি পদে নির্বাচন করবে। এছাড়া রিয়াজ, ফেরদৌস, ইমন থাকবে৷ তারা কে কোন পদে নির্বাচন করবে সেটি এখনও ঠিক হয়নি। ইলিয়াস কাঞ্চন বলেন, আমাদের শিল্পীরা অনুদান নিতে চায় না। তারা নিয়মিত কাজ করতে চায়। ইন্ডাস্ট্রির মানুষদের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়েছে।

আমরা নির্বাচনে জয়ী হয়ে সেই দূরত্ব দূর করতে চাই। আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে আরেকটি প্যানেলের নেতৃত্ব দেবেন গত কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপেল বোর্ডের সদস্য করা হয়েছে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ