মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
১২ মে ২০ ২৪
১০ :২৩ অপরাহ্ণ

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ মুহিবুর রহমান একাডেমির শতভাগ সাফল্য

সিলেটের স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান সিলেট নগরীর দরগাহ এলাকায় অবস্থিত মুহিবুর রহমান একাডেমি ২০২৪ সালের এসএসসি ও সমমান পরীক্ষায় শতভাগ পাশের রেকর্ড গড়েছে।

জাতীয় পাঠ্যক্রমের বাংলা ও ইংরেজি উভয় ভার্সনে পরীক্ষা দিয়ে জিপিএ-৫ সহ সকল শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।

সিলেট নগরের ৪৫ পায়রা, দরগাহ মহল্লায় অবস্থিত মুহিবুর রহমান একাডেমি প্রতিষ্ঠার পর থেকে পাবলিক পরীক্ষাগুলোতে ধারাবাহিকভাবে ভালো ফল অর্জন করে আসছে।

খেলার মাঠ, সুইমিং পুল, জিমনেশিয়ামসহ সর্বাধুনিক ডিজিটাল এই শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অধ্যাপক মোহাম্মদ মুহিবুর রহমান এসএসসির ফল প্রকাশের পর ক্যাম্পসে এসে শিক্ষার্থীদের মিষ্টিমুখ করান এবং তিনি তাদের উত্তরোত্তর সফলতা কামনা করেন। ছুটে আসেন অভিভাবকরাও।

উল্লেখ্য যে, মুহিবুর রহমান একাডেমি সবসময়ই পাবলিক পরীক্ষাগুলোতে ভালো ফলাফল অর্জন করে অভিভাবক মহলে ব্যাপক আস্থা ও সুনাম অর্জন করেছে। এবছর বাংলা ভার্সন থেকে ৪০ জন এবং ইংরেজি ভার্সন থেকে ১১জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ৫টি এ+সহ সকল শিক্ষার্থী উত্তীর্ণ হয়।

উপস্থিত অভিভাবকরা সন্তুষ্টি প্রকাশ করে একাডেমির পাঠদানের প্রশংসা করেন। একাডেমির চেয়ারম্যান ছাড়াও শিক্ষার্থী-অভিভাবকের আনন্দ-উল্লাসে যোগ দেন একাডেমির রেক্টর সালমা খানম চৌধুরী, অধ্যক্ষ মোহাম্মদ শামছ উদ্দিন, উপাধ্যক্ষ মো. ইমদাদ উদ্দিনসহ একাডেমির শিক্ষক-শিক্ষিকাগণ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ