শনিবার, অক্টোবর ১, ২০ ২২
জগন্নাথপুর প্রতিনিধি::
১৭ আগস্ট ২০ ২২
৭:২৮ অপরাহ্ণ

জগন্নাথপুর পৌরসভার ৭৭ কোটি ৭২ লাখ টাকার বাজেট পেশ

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরের জন্য ৭৭ কোটি ৭২ লাখ ২৫ হাজার টাকার বাজেট পেশ করা হয়েছে। ১৭ আগস্ট বুধবার পৌর ভবনে অনুষ্ঠিত বাজেট পেশ অনুষ্ঠানে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মোঃ আক্তার হোসেন।

এতে ব্যয় দেখানো হয় ৭৭ কোটি ৬৫ লাখ ৩০ হাজার ও উদ্বৃত্ত দেখানো হয় ৬ লাখ ৯৫ হাজার টাকা। জগন্নাথপুর পৌরসভার মেয়র মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে ও উপ-সহকারী পৌর প্রকৌশলী সতীশ গোস্বামীর পরিচালনায় অনুষ্ঠিত বাজেট অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র শফিকুল হক, পৌর কাউন্সিলর কামাল হোসেন, কৃষ্ণ চন্দ্র চন্দ, জিতু মিয়া, প্রভাষক আবদুর রউফ, সাংবাদিক শংকর রায়, আবদুল হাই, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক আলী আছগর ইমন, সাংবাদিক আবদুল ওয়াহিদ, হুমায়ূন কবির ফরিদী প্রমূখ।

এ সময় পৌর কাউন্সিলর শাহিন আহমদ, ছমির উদ্দিন, নারী কাউন্সিলর বাহারজান বিবি, ভারপ্রাপ্ত পৌর নির্বাহী কর্মকর্তা হেলাল আবেদীন, রশিদ আলী, এলাইছ মিয়া সহ পৌর কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক রিয়াজ রহমান, হুমায়ূন কবির, ইয়াকুব মিয়া, রাহুল মিয়া, নিকেশ বৈদ্য সহ অন্যান্য সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আলী আহমদ ও গীতাপাঠ করেন সতীশ গোস্বামী। বাজেট অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে পৌর মেয়র আক্তার হোসেন বলেন, এ বাজেট সময়োপযোগী ও গণমুখি। এ বাজেট বাস্তবায়নে আমরা আন্তরিক ভাবে চেষ্টা করবো। জগন্নাথপুর পৌরসভাকে দুর্নীতিমুক্ত একটি আদর্শ পৌরসভা হিসেবে প্রতিষ্ঠা করতে আমরা কাজ করে যাচ্ছি। এ জন্য দেশ/বিদেশে থাকা সকল পৌর নাগরিকদের সহযোগিতা কামনা করছি।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ