শনিবার, জুলাই ২৪, ২০ ২১
বিনোদন ডেস্ক:
১৩ জুলাই ২০ ২১
১:১১ অপরাহ্ণ

শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশান

খাতায় কলমে বিচ্ছেদ না হলেও তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিচ্ছেদ হয়ে গিয়েছে বেশ অনেকদিনই হল। এই পরিস্থিতিতে রোশান আদালতে ফের শ্রাবন্তীর সঙ্গে থাকতে চেয়ে আবেদন করলেও অভিনেত্রী যে আর এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে রাজি নন, তা সাফ জানিয়ে দিয়েছেন।

নিত্যদিনই শ্রাবন্তী ও রোশানকে নাম না করে ইনস্টাস্টোরিতে একে অপরকে আক্রমণ করতে দেখা যাচ্ছে। রোশান ফের একবার ইনস্টাস্টোরিতে সম্পর্ক প্রসঙ্গে লেখেন, কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিও গেম। তারা খেলে, যখন একঘেঁয়ে হয়ে যায়, তখন তারা ঠকায়। রোশান এখানে নির্দিষ্ট কারোর নাম না নিলেও নেটিজেনদের দাবি, তিনি শ্রাবন্তীকেই খোঁচা দিয়েই এই পোস্ট করেছেন। অন্যদিকে ছেড়ে দেওয়ার পাত্রী নন শ্রাবন্তীও।

তিনিও পাল্টা ইনস্টাস্টোরিতে লেখেন, তার হৃদয় অনেক বড়, তিনি ক্ষমা করতে জানেন। কোনও মানুষকে নিয়ে হাল ছেড়ে দিতে চান না। মানুষের মধ্যে ভালো সত্ত্বাকে সে ভালোবাসতে জানে। তবে অনেকটা পথ একসঙ্গে হাঁটার পর কেউ যদি হৃদয় জ্বালিয়ে দেয়, তখন তাকে ছেড়ে দিতেই হয়। এদিকে রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদের মাঝেই টলিপাড়ায় গুঞ্জন শ্রাবন্তী নাকি ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন। যদিও এবিষয়ে এখনও মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ