শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিশ্বনাথ প্রতিনিধি::
২০ সেপ্টেম্বর ২০ ২২
৪:৫৬ অপরাহ্ণ

নিঃস্বার্থে বিশ্বনাথবাসীর উপকারে ও উন্নয়নে কাজ করতে চাই : অ্যাড. গিয়াস

সিলেট জেলা পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডে (বিশ্বনাথ উপজেলা) সদস্য প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন বলেন, আমি ছাত্র রাজনীতি থেকে মানুষের কল্যাণে নিয়োজিত রয়েছি। পেশাদারিত্বের ফাঁকে নিজেকে মানুষের সেবায় কাজ করার ইচ্ছে থেকেই এবার জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হয়েছি। এরপূর্বে গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে চেয়েছিলাম।

তবে আল্লাহর রহমতে আমি নির্বাচনে বিজয়ী হলে কোন প্রকার উৎকোচ নিয়ে নয়, মানবসেবার ব্রত নিয়ে এলাকার উন্নয়ন করতে চাই। সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন। এসময় তিনি আরোও বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ আমাকে না করেছিলেন বলে আমি প্রার্থী হইনি।

এবার জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে তারা আমাকে উৎসাহ দিয়েছেন। পাশাপাশি উপজেলার জনপ্রতিনিধিরাও আমাকে উৎসাহ দিচ্ছেন। সকলের আর্শিবাদ নিয়েই প্রার্থী হয়েছি। এজন্য তিনি বিশ্বনাথের সার্বিক উন্নয়নে ভোটারদের ভোট ও বিশ্বনাথ বাসীর দোয়া ও সহযোগীতা কামনা করেন। অ্যাডভোকেট গিয়াস বলেন, স্বাধীনত্তোর পরবর্তি সময়ে বিশ্বনাথে বিভিন্ন পর্যায়ে অনেকেই জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন এবং তারা মানুষের কল্যাণে কাজ করে গেছেন। কিন্তু সাবেক হওয়া ও বর্তমান থাকা কিছু জনপ্রতিনিধি আছেন যারা নগদ অর্থের বিনিময়ে এলাকার উন্নয়ন করেছেন। ভোক্তভোগীদের দেয়া এমন অভিযোগ এখন সবার মুখে মুখে শোভা পাচ্ছে। এটা আমাদের জন্য লজ্জার বিষয়। এই প্রথা থেকে আমাদেরকে বেরিয়ে আসতে হবে। এজন্য তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তিনি বিশ্বনাথবাসীকে আশ্বস্থ করে বলেন, আমি কৃষকের ছেলে, আমার এখান থেকে সুবিধা আদায় করার কোন অবকাশ নেই। আমি নিঃস্বার্থে উপজেলাবাসীর উপকারে ও উন্নয়নে কাজ করতে চাই। আমি নির্বাচিত হলে প্রতিটি ইউনিয়নে সমবন্টনের মাধ্যমে সরকার প্রেরিত সকল উন্নয়ন প্রকল্প নি:স্বার্থে বাস্তবায়ন করবো। মতবিনিময় সভায় উপজেলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ