রবিবার, জুলাই ২৫, ২০ ২১
বিনোদন ডেস্ক::
৫ জুলাই ২০ ২১
২:২৮ অপরাহ্ণ

চলতি প্রজন্মের মধ্যে মেধাবী অভিনেত্রী আলিয়া নতুন পরিচয়ে

চলতি প্রজন্মের মধ্যে আলিয়া ভাটকে বলিউডের সব থেকে মেধাবী অভিনেত্রী ধরা হয়ে থাকে। এরই মধ্যে নিজের অভিনীত ছবিগুলোতে অসাধারণ অভিনয় করে এই তকমা অর্জন করেছেন মহেশ ভাট কন্যা। এদিকে আলিয়া দীর্ঘদিন ধরেই করোনার কারণে অভিনয় থেকে দূরে ছিলেন। তবে সচেতন থেকে করে গেছেন বিজ্ঞাপনের কাজ। অবসর সময় কাটাননি তিনি। বরং প্রযোজক হিসেবে আত্মপ্রকাশের প্রস্তুতি নিয়েছেন।

এদিকে নিজেকে ঝালিয়ে নিয়েছেন ফের অভিনয় শুরুর জন্যেও। এবার প্রস্তুতি শেষে মাঠে নামলেন তিনি। শনিবার থেকে নিজের প্রযোজিত প্রথম ছবির শুটিং শুরু করেছেন। ছবির নাম ‘ডার্লিংস’। এ ছবির প্রধান চরিত্রে অভিনয়ও করছেন তিনি। আর সেই শুটিংয়ের ছবি এ নায়িকা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রথম ছবির কাজ শুরু করায় বেশ উচ্ছ্বসিত আলিয়া। তিনি ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, এতোদিন আমার পরিচয় ছিল শুধু অভিনেত্রী হিসেবে। এবার অন্য পরিচয়ে আসছি। প্রযোজক হিসেবে শুরুর দিনটায় নার্ভাস ছিলাম।

তবে সব ভালোভাবে হয়েছে। আলিয়ার নতুন পরিচয়ে আত্মপ্রকাশের দিন তাকে শুভ কামনা জানিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। শুধু তাই নয়, আলিয়ার পরের প্রযোজিত ছবিতে কাজ করার আগ্রহও প্রকাশ করেন তিনি। শাহরুখ মজা করে ইনস্টাগ্রামে লেখেন, আমি তোমার পরের প্রোডাকশনে কাজ করতে চাই। আমি শুটিংয়ে একেবারে সময়মতো হাজির হবো। প্রমিজ! আলিয়া তার উত্তরে লিখেছেন, এ আমার সৌভাগ্য হবে। আর এতো সুন্দর করে আমাকে অনুপ্রেরণা জোগানোর জন্য ধন্যবাদ কিং খান! ইনশাআল্লাহ দ্রুতই দেখা হচ্ছে। স্ক্রিন শেয়ারের জন্য মুখিয়ে আছি। ভালোবাসা কিং খান।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ