শনিবার, জুলাই ২৪, ২০ ২১
বিনোদন ডেস্ক::
৮ জুলাই ২০ ২১
৩:২১ অপরাহ্ণ

শহিদ-মীরার প্রেমের গল্প সিনেমাকেও হার মানায়

২০১৫-র ৭ জুলাই সাতপাকে বাঁধা পড়েছিলেন শহিদ কাপুর ও মীরা রাজপুত। দেখতে দেখতে বিয়ের ৬ বছর কাটিয়ে ফেললেন তারা। এই কয়েক বছরে সুখী দাম্পত্যের উদাহরণ হয়ে উঠেছেন এই দম্পতি। ষষ্ঠ বিবাহবার্ষিকীতে শাহিদকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করেছেন মীরা। ক্যাপশনে লিখেছেন, আমি তোমাকে কতটা ভালবাসি তা শব্দে প্রকাশ করা যাবে না। সুখী ৬, আমার ভালবাসা, আমার জীবন।

শহিদ-মীরার প্রেমের গল্প কোনও বলিউড সিনেমার তুলনায় কম কিছু নয়। জানা যায়, পারিবারিক এক বন্ধুর পার্টিতে শহিদের সঙ্গে প্রথম আলাপ হয় মীরার। তখন মীরার বয়স ছিল মাত্র ১৬। এরপর দুই পরিবারই শহিদ-মীরার দেখা করার ব্যবস্থা করে দেয়, সেটা ছিল ২০১৪ সাল।

এক সাক্ষাৎকারে শাহিদ জানান, তিনি মীরার সঙ্গে মাত্র ১৫ মিনিট দেখা করার জন্য গিয়েছিলেন, কী কথা বলবেন, কিছুতেই ঠিক করতে পারছিলেন না। শেষ পর্যন্ত অবশ্য ৭ ঘণ্টা গল্প করেছিলেন শহিদ-মীরা। ২০১৫-র ৭ জুলাই ১৩ বছরের ছোট মীরার সঙ্গে বিয়েটা সেরেই ফেলেন শহিদ। দিল্লির একটি গুরুদুয়ারায় হয়েছিল তাদের বিয়ের মূল অনুষ্ঠান। বিয়ের দেড় বছর পর শহিদ-মীরার জীবনে আসে তাদের প্রথম সন্তান মিশা। ২০১৮ সালে তাদের জীবনে আসে দ্বিতীয় সন্তান জৈন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ