শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিজ্ঞপ্তি::
১৭ আগস্ট ২০ ২২
৩:০ ৩ অপরাহ্ণ

জেলা মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিক ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল (১৬ আগস্ট) মঙ্গলবার সন্ধায় নগরীর মৌসুমী আবাসিক এলাকায় আলহাজ¦ সালমা বাসিতের বাসভবনে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য সিলেট জেলা মহিলা আওয়ামীলীেেগর প্রতিষ্ঠাতা, বেগম রোকেয়া ও বঙ্গমাতা শেখ ফজিলাতু ন্নেছা মুজিব পদকপ্রাপ্ত সৈয়দ জেবুন্নেছা হক, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ সালমা বাছিত, সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, সহ-সভাপতি আছিয়া খানম সিকদার, সিলেট জেলা মহিলা সংস্থার সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক মিসেস হেলেন আহমদ, জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য, সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ.জেড.রওশন জেবীন রুবা, ডাঃ নাজরা চৌধুরী, সহ সম্পাদক মাধুরী গুণ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাজেদা পারভীন, রীনা সরকার, সাহিদা খাতুন তালুকদার, এডভোকেট শাবানা ইসলাম,রোকেয়া আক্তার চৌধুরী, রামিদা সাঈদা খানম, রীনা রানী তালুকদার,কয়তুন নেছা,সোনিয়া আক্তার নাফিয়া প্রমুখ।

সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগষ্টে নিহত সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা এবং আত্মার মাগফেরাত কামনা করেন ও পলাতক খুনিদের দেশে ফেরত এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ