শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
বিজ্ঞপ্তি::
২২ ফেব্রুয়ারী ২০ ২৪
৯:৪৪ অপরাহ্ণ

শাহ শেখ ফরিদ আনছারী (রহঃ) কিন্ডারগার্টেন স্কুলে পুরষ্কার বিতরণ

দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের শাহ শেখ ফরিদ আনছারী (রহঃ) কিন্ডারগার্টেন ও জুনিয়র স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার দুপুরে স্কুল প্রাঙ্গণে দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। বুধবার সকালে স্কুলের প্রভাতফেরীর উদ্ভোধন করেন আসন্ন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো: জুয়েল আহমদ।

প্রভাতফেরী শেষে আলোচনা সভা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করা হয়। হযরত শাহ শেখ ফরিদ আনছারী (রহঃ) কিন্ডারগার্টেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি মুহিবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- স্কুলের পরিচালক আব্দুল আমিন।

স্কুলের প্রধান শিক্ষক মোঃ ফখরুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সেভেন এপিপিএন মসজিদের ইমাম ও খতিব মাওলানা ওবায়দুল্লাহ, বিশিষ্ট সমাজসেবী সেবুল আহমদ, রোটারী ক্লাব অব সিলেট সিটি’র সেক্রেটারী রোটাঃ এস এ শফি, সমাজসেবী নুরুল আমিন মাছুম, প্রবাসী সেবুল আহমদ, সংগঠক তোফায়েল আহমদ সাইদ ।

বক্তব্য রাখেন স্কুলের সহকারি শিক্ষক, রাসেল আহমদ রাজু,মো: মারজান আহমদ,শিক্ষিকা হাবিবা ইয়াসমিন নিশাত,ফামিয়া জান্নাত, তানজিনা খানম,নাদিরা বেগম, শিক্ষক সুরমান আহমদ,আজিজুল মিয়া আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ