শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
তিতাস( কুমিল্লা) প্রতিনিধি::
১৪ ফেব্রুয়ারী ২০ ২৪
৫:৪০ অপরাহ্ণ

তিতাসে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

কুমিল্লার তিতাসেরর বলরামপুর ইউনিয়নে জাতীয় শিক্ষা পদক-২০২৪ এর ক্রীড়া,সাংস্কৃতিক, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার সারাদিনব্যাপী বলরামপুর ইউনিয়ন পরিষদ মাঠে সংশ্লিষ্ট ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আবদুস সালাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বলরামপুর ইউপি চেয়ারম্যান মো.নূর নবী। অনুষ্ঠান চলাকালে হঠাৎ করে পরিদর্শনে এসে হাজির হয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোসাম্মাৎ লায়লা পারভিন বানু।


এসময় বলরামপুর ইউনিয়নের ৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্ত প্রতিযোগিতা ও সাংস্কৃতিক ইভেন্টের অংশগ্রহণকারী বিজয়ী এবং বিদ্যালয়গুলোর ম্যানেজিং কমিটির সভাপতি দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মো.নুর নবী বলেন, বলরামপুর ইউনিয়নের যেকোন শিক্ষার্থীর শিক্ষা সামগ্রী ক্রয় ও ড্রেসসহ তাদের পড়াশোনার খরচ চালাতে যে সকল অভিভাবকরা অক্ষম সেই সমস্ত অভিভাবকদের সহযোগিতার আশ্বাস দেন এবং স্কুলের প্রধান শিক্ষক ও সকল শিক্ষকদের যোগাযোগ করার জন্য অনুরোধ করেন।

পাশাপাশি শ্রেণি কক্ষ ও অবকাঠামো সমস্যা স্বাস্থ্য সম্মত সেনিটেশন সমস্যা থাকলেও সমাধানের আশ্বাস দেন তিনি।অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন বাতাকান্দি হাইস্কুলের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য ও উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো.আরিফুর রহমান(আরিফ), বলরামপুর ইউনিয়নের ওয়ার্ড সদস্য মোফাজ্জল হোসেন, আলাউদ্দিন ব্যাপারী, রিপন ভূঁইয়া, জাহাঙ্গীর আলম প্রমূখ।

আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানের বিচারক ছিলেন বাতাকান্দি হাইস্কুলের সিনিয়র সহকারী শিক্ষক মো.মামুনুর রশিদ (মামুন), সিনিয়র সহকারী শিক্ষক মো.শাহজামান শুভ, সহকারী শিক্ষক মো.দেলোয়ার হোসেনসহ অন্যান্য শিক্ষক।

আরও উপস্থিত ছিলেন বলরামপুর ইউনিয়নের ৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মধ্যে গাজীপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির বলরামপুর ইউনিয়নের আহবায়ক মোহাম্মদ মাহবুবুল হক সরকার, উলুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির বলরামপুর ইউনিয়নের সদস্য সচিব মো.কামাল হোসেন, দক্ষিণ আকালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসামৎ শাহেনারা আক্তার, কালাইগোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসামৎ নুরুন নাহার আক্তার, ঐচারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দীন, উত্তর বলরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.শামসুল আলম, বলরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসামৎ খোকনআরা বেগম, উত্তর শ্রী নারায়ণকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসামৎ ফৌজিয়া আক্তার, নাগেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রতিমা রাণী শীলসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ