শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
বিজ্ঞপ্তি::
৩০ সেপ্টেম্বর ২০ ২২
৫:০ ২ অপরাহ্ণ

মোহাম্মদ মাহবুবুর রহমান কোম্পানীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত

শিক্ষক পরিবারের মেধাবী সন্তান মোহাম্মদ মাহবুবুর রহমান জাতীয় প্রাথমিক শিক্ষা পদক —২০২২ এর কোম্পানীগঞ্জ উপজেলা পর্যায়ে শেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত হয়েছেন। তিনি বর্তমানে উপজেলার সুন্দাউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত রয়েছেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) উপজেলার পরীক্ষা ও যাচাই বাছাই কমিটি তাকে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক হিসেবে ঘোষণা করে। এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসি কান্ত হাজং প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের সাক্ষাতকার গ্রহণ করেন। ২০০৩ সালে কোম্পানীগঞ্জ উপজেলার কলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু হয় মোহাম্মদ মাহবুবুর রহমানের।

২০০৯ সাল থেকে সুন্দাউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত রয়েছেন। তিনি যোগদানের পর থেকে দক্ষতার সাথে শিক্ষকতা করে আসছেন। মাহবুবুর রহমান গণিত অলিম্পিয়াডের নির্বাচিত পুল শিক্ষক ও মাস্টার ট্রেইনার। মোহাম্মদ মাহবুবুর রহমান কোম্পানীগঞ্জের দক্ষিণ রণিখাই ইউনিয়নের পূণার্ছগাম গ্রামের একটি আলোকিত শিক্ষক পরিবারের সন্তান। তাঁর বাবা, নানা শিক্ষক ছিলেন।

বর্তমানে স্ত্রী—বোন, ভগ্নিপতিসহ স্বজনরা শিক্ষকতা পেশায় নিয়োজিত রয়েছেন। তাঁর এই মুল্যায়ন কর্মক্ষেত্রে দায়িত্ব পালনে অনুপ্রেরণ যোগাবে বলে মনে করেন তিনি। এছাড়া তাকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করায় উপজেলা নির্বাহী অফিসার, শিক্ষা অফিসারসহ নির্বাচক কমিটিকে ধন্যবাদ জানান।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ