রবিবার, মে ২৬, ২০ ২৪
বিজ্ঞপ্তি
১২ সেপ্টেম্বর ২০ ২৩
৮:১০ অপরাহ্ণ

দি এইডেড হাই স্কুলের সিনিয়র শিক্ষক সমশের আলীকে বিদায়ী সংবর্ধনা প্রদান

দি এইডেড হাই স্কুল সিলেটের সিনিয়র শিক্ষক মোঃ সমশের আলীর অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ১১ সেপ্টেম্বর সোমবার দুপুরে স্কুলের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

দি এইডেড হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ শমশের আলীর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক স্বপন চক্রবর্তী’র পরিচালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক ফয়সল, সিনিয়র শিক্ষক আলাউদ্দিন, আব্দুল কাহ্হান, দীপাল কুমার সিংহ, মজির উদ্দিন, ফাহমিন আক্তার, রেজিনা বেগম, সহকারী শিক্ষক চুমকি দেবনাথ, মনি দে, পাবেল আহমদ, স্কুলের সাবেক শিক্ষার্থী বাংলাদেশ বেতার সিলেটের সহকারী পরিচালক দেলোয়ার হোসেন, জাপান ইন্টারন্যাশনাল কলেজে টঙ্গীর প্রভাষক, শহীদুল ইসলাম প্রমুখ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ছাত্র তানভীর মজুমদার ও গীতা পাঠ করেন জিৎ কর্মকার। অনুষ্ঠানে অন্যান্য শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষক মোঃ সমশের আলীকে মানপত্র, সম্মাননা ক্রেস্ট, উপহার সামগ্রী, সাবেক শিক্ষার্থীদের পক্ষ থেকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়।

বক্তারা বলেন, আদর্শ মানুষ, বহুগুণের আধিকারী শিক্ষক সমশের আলী শিক্ষার্থীদের জ্ঞানের ভান্ডার সমৃদ্ধ করতে দায়িত্বশীলতার সাথে শিক্ষা প্রদান করেছেন। তাঁর ছাত্র এইডেড স্কুলের শিক্ষার্থীরা সফল শিক্ষকদের কাছ থেকে শিক্ষা গ্রহণ করে দেশ-বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অবদান রাখছেন। এতে স্কুলের সুনাম সিলেট সহ বহির্বিশ্বে ছড়িয়ে পড়ছে। বক্তারা বলেন, সদাচারী, সত্যের দিশারী শিক্ষক সমশের আলী কর্মজীবনে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে যে ভূমিকা রেখেছেন তা ইতিহাস হয়ে থাকবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ