শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
বিজ্ঞপ্তি::
১ আগস্ট ২০ ২২
৯:০ ৬ অপরাহ্ণ

জৈন্তাপুরে বারাকা আই ই এল টি এস ও একাডেমিক শাখার উদ্বোধন

সিলেটের জৈন্তাপুরে বারাকা ইন্টারন্যাশনাল ইংলিশ লেংগুইজ টেষ্টিং সিষ্টেম (আই ই এল টি এস) ও একাডেমিক শাখার উদ্ভোধন করা হয়েছে। ১লা আগষ্ট সোমবার বিকাল ৩টায় উপজেলা সদরের বাসষ্টেশনস্থ্য ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মৌলার সভাপতিত্বে ও বারাকা একাডেমির প্রশিক্ষক আমির উদ্দিনের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বারাকা আই ই এল টি এস ও একাডেমিক’র পরিচালক জুবায়ের আহমদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন, উপজেলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান, দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহার, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, সাবেক শিক্ষক নাজিম উদ্দিন আলমাছ, তামাবিল চুনা পাথর ও কয়লা আমদানীকারক গ্রæপের যুগ্ন সাধারণ সম্পাদক ইলিয়াছ উদ্দিন লিপু, ষ্টেশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবী জহির উদ্দিন, এনামুল হক, সাংবাদিক আব্দুল হালিম, গোলাম সরওয়ার বেলাল, শাহাজাহান কবির খান প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ