মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি::
২৮ সেপ্টেম্বর ২০ ২৩
১১:২৮ অপরাহ্ণ

তিতাসে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষ্যে দোয়া মাহফিল

কুমিল্লার তিতাসে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র ৭৭ তম শুভ জন্মদিন উদযাপন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুব লীগের সাবেক যুগ্ম-আহবায়ক মো.সারওয়ার হোসেন বাবু'র আয়োজনে বৃহস্পতিবার বিকেলে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র ৭৭ তম শুভ জন্মদিন উদযাপন উপলক্ষ্যে কেক কাটা এবং দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুব লীগের সাবেক যুগ্ম-আহবায়ক মো.সারওয়ার হোসেন বাবু,উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও কড়িকান্দি সদর ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ,উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি হুমায়ূন কবির কাজল,সাধারণ সম্পাদক ও কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো.শের-ই- আলম,কড়িকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি আবু ইউসুফ চিশতী, মো. লেয়াকত আলী মেম্বার,উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক মকবুল মাহমুদ প্রধান,নাজমুল হাসান কিরণ,উপজেলা ছাত্র লীগের সভাপতি একে এম কামরুল হাসান তুষার ও উপজেলা মৎস্য জীবী লীগের আহবায়ক মো.সায়েম সরকারসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ