শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিজ্ঞপ্তি::
১৫ আগস্ট ২০ ২২
৯:১৩ অপরাহ্ণ

জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ও কলেজে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ও কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে ১৫ আগষ্ট সোমবার দুপুরে জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ও কলেজ হলরুমে আলোচনা সভা,পুরুষ্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কতৃপক্ষ এর চেয়ারম্যান সাবেক সচিব জয়নুল বারী।

জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মোক্তাদির এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক শামসু মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ত্বোয়াজিদুল হক তুহিন,সাবেক চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল।

বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুহিদ হোসেন এডভোকেট, প্রাক্তন শিক্ষক আলাউর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আব্দুল আউয়াল টিপু, আবুল হাসনাত চৌধুরী,বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আলী। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আমিন উদ্দিন।

আলোচনা শেষে গল্প লেখা, ছবি আকা ও প্রবন্ধ লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন অতিথিবৃন্দ। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারবর্গের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আমিন উদ্দিন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ