রবিবার, মার্চ ৩, ২০ ২৪
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি::
১২ ফেব্রুয়ারী ২০ ২৪
৬:৫১ অপরাহ্ণ

তিতাসে সিনিয়র শিক্ষক ও দাখিল পরীক্ষার্থীদের সংবর্ধনা

কুমিল্লার তিতাসের গাজীপুর আজিজিয়া আলিম মাদরাসার সিনিয়র শিক্ষক মো.মোজাম্মেল হক ভূইয়াকে বিদায় সংবর্ধনা ও দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলার গাজীপুর আজিজিয়া আলিম মাদরাসার সিনিয়র শিক্ষক মো.মোজাম্মেল হক ভূইয়াকে বিদায় সংবর্ধনা ও দাখিল পরীক্ষার্থীদের সাফল্য কামনায় বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাদরাসার অধ্যক্ষ আবদুর রউফের সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক মুহাম্মদ শাহ জালালের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কর কমিশনার ড.সাজ্জাদ হোসেন ভূইয়া, উপজেলাএকাডেমিক সুপারভাইজার মোসামৎ সারজিনা আক্তার, বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান সাঈদ, মঙ্গলকান্দি ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ হজরত মাওলানা খন্দকার নুরুল আমিন, গাজীপুর খান বহুমুখী সরকারি হাইস্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক কাজী মো.আনোয়ার হোসেন, গাজীপুর খান মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মাহবুবুব হক সরকার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন গাজীপুর আজিজিয়া আলিম মাদরাসার গভনিং বডির সভাপতি আবুল বাশার ভূইয়া,সদস্য আবুল হোসেন ভূইয়াসহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ