সোমবার, জুন ২৪, ২০ ২৪
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি::
১৪ সেপ্টেম্বর ২০ ২৩
৭:৩৮ অপরাহ্ণ

তিতাসের আলোচিত যুবলীগ নেতা হত্যা মামলার আসামি বাদল গ্রেপ্তার

কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলোচিত জামাল হত্যা মামলার ৫ নং আসামি বাদল রিয়াজকে(৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে।

সূত্রে জানা যায়,বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সংযুক্ত আরব আমিরাত থেকে ভারতের আগরতলা হয়ে দেশে ফেরার পথে আখাউড়া স্থলবন্দরে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত বাদল রিয়াজ কুমিল্লার তিতাস উপজেলার জিরারকান্দি গ্রামের মৃত মোহাম্মদ রিয়াজ উদ্দিন মোল্লার ছেলে।

সে কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম- আহ্বায়ক জামাল হত্যা মামলার ৫ নম্বর আসামি হওয়ার পর থেকেই পলাতক ছিলেন।সূত্রে আরও জানা যায়,আখাউড়া ইমিগ্রেশন পুলিশের উপ-পরিদর্শক স্বপন দাস জানিয়েছেন কুমিল্লার তিতাস উপজেলার যুবলীগের যুগ্ম- আহ্বায়ক আলোচিত জামাল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মোহাম্মদ বাদল রিয়াজ ঢাকা বিমানবন্দর দিয়ে আরব আমিরাতের দুবাই পালিয়ে যায়।

সেখান থেকে ভারতের আগরতলা হয়ে আখাউড়া স্থলবন্দর দিয়ে বাংলাদেশে আসছিলেন।তখন বাদলকে ইমিগ্রেশনে গ্রেপ্তার করা হয়েছে।উল্লেখ্য,গত ৩০ এপ্রিল রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজারে তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জামাল হোসেনকে গুলি করে হত্যা করে বোরকা পরা তিন দুর্বৃত্ত।

এ ঘটনায় ২ মে রাতে দাউদকান্দি মডেল থানায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় সাত-আটজনকে আসামি করে একটি মামলা করেন নিহতের স্ত্রী পপি আক্তার। ওই মামলার ৫ নম্বর এজাহারভুক্ত আসামি মোহাম্মদ বাদল রিয়াজ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ