শনিবার, জানুয়ারী ২৩, ২০ ২১
বিনোদন ডেস্ক
৩১ ডিসেম্বর ২০ ২০
১:৪৫ অপরাহ্ণ

শাকিবের নাম ভাঙিয়ে অপুর সুবিধা আদায়ের চেষ্টা
শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদ হয়েছে বছর দুয়েক আগে। তাদের মধ্যে এখন কোনো সম্পর্ক নেই। আইন অনুযায়ী অপু বিশ্বাস স্বামী হিসেবে শাকিব খানের নাম ব্যবহার করতে পারবেন না। তবে এখনও শাকিব খানের নাম ভাঙিয়ে সুবিধা ভোগ করার চেষ্টা করছেন এক সময়ের জনপ্রিয় এই নায়িকা। তারই প্রমাণ মিলেছে। 

গত মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সদস্যপদ লাভ করেন অপু বিশ্বাস। প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রেখেছেন ‘অপু-জয় প্রোডাকশন হাউস’। জানা যায়, সদস্য পদ নেয়ার সময় বাড়তি সুবিধা নেয়ার জন্য আবেদনপত্রে স্বামীর নামের জায়গায় শাকিব খানের নাম উল্লেখ করেন অপু।

এ প্রসঙ্গে চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক শামুসল আলম বলেন, আমাদের সমিতির নিয়মে আছে, কোনো প্রযোজকের স্বামী/স্ত্রী, সন্তান মাত্র ১১ হাজার টাকায় প্রযোজক হিসেবে সদস্যপদ লাভ করতে পারবেন। কিছুদিন আগে যখন সমিতিতে প্রশাসক নিয়োগ দেয়া হয়েছিল তখন আবেদনপত্রে অপু বিশ্বাস স্বামী হিসেবে শাকিব খানের নাম ব্যবহার করে সুযোগটি গ্রহণ করেছিলেন।
 
কিন্তু আমরা জানি অপু বিশ্বাস এখন শাকিব খানের স্ত্রী নন। তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে আরো দুই বছর আগে। পরে যখন আমরা পুনরায় দায়িত্বগ্রহণ করি তখন আমরা তার সদস্যপদ স্থগিত করি। শাকিবের নাম বাদ দিয়ে পুনরায় আবারও সে পূর্ণ টাকা দিয়ে নতুন করে আবেদন করলে তাকে সদস্যপদ দেওয়া হয়। ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদ হয় শাকিব খান ও অপু বিশ্বাসের।
ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ