রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিজ্ঞপ্তি
১৫ অক্টোবর ২০ ২৩
৮:৫৬ অপরাহ্ণ

স্মার্টফোন কিনে লাখ টাকা জেতার সুযোগ

দেশের ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা এখন তুঙ্গে। তরুণদের এই উত্তেজনাকে দ্বিগুণ করতে রিয়েলমি নিয়ে এসেছে এক দুর্দান্ত ক্যাম্পেইন। থাকছে ১ লাখ টাকা জেতার সুযোগ। শুধু তাই নয়, “চ্যাম্পিয়ন ডিল ফর রিয়েল চ্যাম্পিয়ন” শীর্ষক এই ক্যাম্পেইনে রিয়েলমি ফ্যানরা পাচ্ছেন ২০০০ টাকা পর্যন্ত ছাড়সহ বিনামূল্যে সি-সিরিজের স্মার্টফোন পাওয়ার সুযোগ। 

এই অফার সি-সিরিজের সি৫৫, সি৫৩, সি৫১, সি৩০ ও সি৩০এস ডিভাইসগুলোর জন্য প্রযোজ্য। ১০ তারিখে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে স্টক শেষ না হওয়া পর্যন্ত। 

এ ছাড়া “ফ্রি-টু-বাই” অফারে রয়েছে এই স্মার্টফোনগুলোর মধ্যে থেকে যেকোনো একটি বিনামূল্যে পাওয়ার সুযোগ। এক্ষেত্রে লটারির মাধ্যমে বেছে নেওয়া হবে সেই সৌভাগ্যবান ক্রেতাকে। পাশাপাশি, ডিভাইস (উল্লেখিত) কিনলেই একজন ভাগ্যবান বিজয়ীর জন্য থাকছে ১ লাখ টাকা জেতার সুযোগ। বাছাই পর্ব শেষে বিজয়ীর সাথে সরাসরি যোগাযোগ করবে রিয়েলমি। বিজয়ীকে অবশ্যই নিজের জাতীয় পরিচয়পত্র ও ক্রয়কৃত ডিভাইসের আইএমইআই নম্বরসহ প্রয়োজনীয় তথ্য দিতে হবে। 

এ ছাড়া, ক্যাম্পেইনে ব্যবহারকারীদের জন্য থাকছে ছাড় ও ক্যাশব্যাক অফার। রিয়েলমি সি৫৫ (৬জিবি/১২৮জিবি) ১ হাজার টাকার ছাড়ে মাত্র ১৯,৯৯৯ টাকায়; রিয়েলমি সি৫১ (৮জিবি/৬৪জিবি) ২ হাজার টাকা ছাড়ে মাত্র ১৩,৯৯৯ টাকায়; রিয়েলমি সি৩০এস (৩জিবি/৬৪জিবি) ৫০০ টাকা ছাড়ে মাত্র ১২,৪৯৯ টাকায় এবং রিয়েলমি সি৩০ (২জিবি/৩২জিবি) ১ হাজার টাকা ক্যাশব্যাকের পর মাত্র ৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সকল ক্রয়ের ক্ষেত্রে ভ্যাট ও শর্ত প্রযোজ্য।  

অফারগুলো শুধুমাত্র রিয়েলমি ফ্ল্যাগশিপ স্টোর থেকে ক্রয়ের ক্ষেত্রে (অনলাইন ক্রয়ের ক্ষেত্রে নহে) প্রযোজ্য। বিক্রয়োত্তর সেবা এই অফারের অন্তর্ভুক্ত না। বিস্তারিত জানা যাবে , https://www.realme.com/bd/ এ।
ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ